সব খবর সবার আগে।

বিয়ের আগে আরও কাছাকাছি! প্রি-ওয়েডিং ফটোশুটে রোম্যান্টিক মুহূর্তের সাক্ষী নীল-তৃণার

সামনেই বিয়ে। মেরেকেটে আর একমাসও বাকী নেই। বিয়ের তোড়জোড় চলছে পুরোদমে। শুটিং-এর ফাঁকেই চলছে বিয়ের কেনাকাটা। হ্যাঁ, ঠিকই ধরেছেন নীল ও তৃণার কথাই হচ্ছে। টেলিপাড়ার হেভিওয়েট কাপল তারা। রীতিমতো কাপল গোলস্‌।

১০ বছরের পুরনো প্রেমকে স্বীকৃতি দিতে চলেছেন নীল ও তৃণা। আগামী ৪ই ফেব্রুয়ারি কলকাতার সিটি ক্লাবে তাদের বিয়ের আসর বসবে। এরপর গ্র্যান্ড রিসেপসন ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসের দিন। সেদিন পি সি চন্দ্র গার্ডেনসে আয়োজিত হবে তাদের রিসেপশন। এরপরই নবদম্পতি উড়ে যাবে তাদের ড্রিম ডেসটিনেশন, গ্রীসে।

শুটিং-এর মাঝেই সময় বের করে ইতিমধ্যে নিজেদের প্রি-ওয়েডিং ফটোশুট সেরে ফেলেছেন নীল ও তৃণা। বেশ মিষ্টি একটি ছবি শেয়ার করেছেন তৃণা যা দেখে বোঝাই হাচ্ছে সেটা তাদের প্রি-ওয়েডিং-এর ফটো। ফটো শেয়ার করে তৃণা ক্যাপশন দিয়েছেন, ‘ম্যান অ্যান্ড ওয়াইফ’। এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই বেশ ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

এরপরেও আরও একটি প্রি-ওয়েডিং ফটো সেশন করালেন নীল ও তৃণা। তবে এটি ‘মান্যবর ও মোহে’-এর তরফ থেকে একটি প্রমোশনাল শুট। এই ছবিতেও বেশ সুন্দর দেখাচ্ছে এই জুটিকে। ছবিতে দেখা যাচ্ছে তৃণা হালকা গোলাপি রঙের একটি লেহেঙ্গা পরেছেন, সঙ্গে মানানসই গয়না। অন্যদিকে নীলের পরনে রয়েছে আকাশী রঙের শেরওয়ানি। ছবিতে তাদের ভালোবাসার মুহূর্ত বেশ সুন্দর ফুটে উঠেছে।

বিয়ের জন্য ইতিমধ্যেই আইবুড়োভাত খাওয়া শুরু হয়ে গিয়েছে দুতরফের পক্ষ থেকেই। মামাবাড়িতে আইবুড়োভাত খেয়ে তৃণা শুরু করলেন আইবুড়োভাতের পর্ব। অন্যদিকে, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সেটেই আইবুড়োভাত খেয়েছেন নীল। দু’জনেই একে অপরের বন্ধুবান্ধবের সঙ্গে সেরে ফেলেছেন ব্যাচেলার পার্টি। এবার শুধু অপেক্ষা চারহাত এক হওয়ার।

You might also like
Comments
Loading...