বিনোদন

অভিনয় ছেড়ে এবার গান ধরলেন ‘কৃষ্ণকলি’র নিখিল, বরের গান শুনে কী প্রতিক্রিয়া হল তৃণার?

নীল ভট্টাচার্য, বাংলা টেলিভিশনের বেশ জনপ্রিয় একটি মুখ। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিলের চরিত্রে। তাঁর অভিনয় প্রথম থেকেই দর্শককে মুগ্ধ করে এসেছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর লক্ষাধিক ভক্ত রয়েছে।

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য। তাঁর অভিনয় বরাবরই দর্শককে মুগ্ধ করে এসেছে। বর্তমানে নীলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিলের চরিত্রে। সেই চরিত্রেও নীল হিট। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ভক্তের অন্ত নেই।

গত ফেব্রুয়ারি মাসেই ‘খড়কুটো’ ধারাবাহিকের অভিনেত্রী তৃণা সাহাকে বিয়ে করেন নীল। দশ বছরের সম্পর্ককে পরিণতি দেন নীল ও তৃণা। তাঁর অভিনয় নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই। এবার গান গেয়েও সকলকে মুগ্ধ করলেন নীল।

আরও পড়ুন- এতদিন ধরে সকলের থেকে কোন কথা লুকিয়ে রেখেছিলেন মিমি? গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী 

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নীল। মাঝেমধ্যেই নানান ছবি, ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এবার নিজের গানের ভিডিও শেয়ার করলেন নীল। গানটি যে তৃণাকে উদ্দেশ্য করে তা বলা যেতেই পারে।

ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও ব্যাকগ্রাউন্ড মিউজিক, কোনও বাদ্যযন্ত্র ছাড়াই গান করছেন নীল। খালি গলায় ‘দিল ইয়ে মেরা বস মে নেহি’ গানটি গেয়ে চলেছেন তিনি। খালি গলায় তাঁর এই মুগ্ধ করেছে সকলকে। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “গায়ক নই, কিন্তু গাইতে ভালোবাসি। যদি পারো তাহলে ডুয়েট করে দেখো”।

নীলের এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তাঁর গানের প্রশংসাও করেছেন তাঁর অনুরাগীরা। শুধু অনুরাগীরাই নয়, নীলের এই গানে মুগ্ধ হয়েছে তাঁর স্ত্রী তৃণাও। বরের গান শুনে চুমু রিয়্যাকশন দিয়েছেন তিনি কমেন্ট বক্সে।

আরও পড়ুন- যশ বিধ্বস্ত বাংলায় সাহায্যের হাত বাড়ালেন বাংলা সিরিয়ালের দুই খলনায়িকা! লরি ভরে পৌঁছল খাদ্য-বস্ত্র

বলে রাখি, গত বুধবার ছিল জামাইষষ্ঠী। আর নীলের এটাই ছিল প্রথম জামাইষষ্ঠী। জামাইয়ের আপ্যায়নে কোনও খামতি রাখেন নি তৃণার মা-বাবা। কলকাতার এক নামী রেস্তোরাঁতে এলাহি খাবারের আয়োজন করা হয় নীলের জন্য। শাশুড়ি নিজের হাতে খাইয়ে দেন নীলকে। জামাইষষ্ঠীর সেই সমস্ত ছবিও দুরন্ত গতিতে ভাইরাল হয়।

Related Articles

Back to top button