সব খবর সবার আগে।

তৃণার সঙ্গে বিয়ের পর ফের বিয়ের পিঁড়িতে নীল, ফাঁস হয়ে গেল ছবি

সম্প্রতিই, বেশ ধূমধাম করে করে টলিপাড়ার বেশ চেনা মুখ তৃণা সাহাকে বিয়ে করেছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল ওরফে নীল ভট্টাচার্য। কিন্তু এ কী? নীল ফের বিয়ের পিঁড়িতে? আবার কাকে বিয়ে করতে চলেছেন তিনি? এরই মধ্যে তার দাম্পত্য জীবনে কী এমন ঘটল যে বিয়ের মাস না পেরোতেই ফের একবার বিয়ের পিঁড়িতে বসছেন নীল?

না না, ঘাবড়াবেন না। নীল ও তৃণার বৈবাহিক জীবন বেশ রমরমিয়েই চলছে। তাহলে ভাবছেন তো, নীল কেন আবার বিয়ের পিঁড়িতে? এটা নীলের রিয়েল লাইফ বিয়ে নয়, রিল লাইফের বিয়ে। হ্যাঁ, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকেই আবার বিয়ে করতে চলেছেন নিখিল ওরফে নীল।

আরও পড়ুন- WB Election 2021: গেরুয়া শিবিরে যোগ দিয়েই অমিত শাহ্’র সঙ্গে সাক্ষাৎ যশ দাশগুপ্তের, হল রুদ্ধদ্বার বৈঠক

‘কৃষ্ণকলি’-তে এখন শ্যামা-নিখিলের মিলন পর্ব চলছে। ১৮ বছর পর শ্যামা ফিরেছে নিখিলের জীবনে। প্রথমে তা টের না পেলেও পরে জানা গিয়েছে যে নিখিলের বাড়িতে আশ্রিতা মহিলা আসলে শ্যামা। কিন্তু এর মধ্যেও রয়েছে টুইস্ট। শ্যামার স্মৃতিশক্তি হারিয়েছে। তাই তাকে আবার সব মনে করানোর জন্য ফের একবার বিয়ে হচ্ছে শ্যামা ও নিখিলের।

বিয়ের দৃশ্য শুটিং-এর ছবি পোস্ট করা শ্যামা ওরফে তিয়াশার ফ্যান পেজ থেকে। ছবিতে শ্যামা, নিখিল ছাড়াও রয়েছে মুন্নি। সে নিখিলের মেজদা-মেজবউদির মেয়ে। এই ছবি পোস্ট হতেই বেশ হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বেশ ভাইরাল হয়েছে এই ছবি। ছবিতে নিখিলকে বরের বেশে ও শ্যামকে কনের বেশে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, গত ৪ঠা ফেব্রুয়ারি নিজের দীর্ঘদিনের বান্ধবী তৃণা সাহার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নীল। প্রায় ১০ বছরের সম্পর্ককে পরিণতি দেন তারা। সেদিন তপসিয়ার অর্কিড গার্ডেনে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর গত ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডের দিন পি সি চন্দ্র গার্ডেনে বেশ জাঁকিয়ে হয় তাদের রিসেপশনের অনুষ্ঠান।

You might also like
Comments
Loading...