সব খবর সবার আগে।

বলিউড তারকাদের সহধর্মিণীদের দুনিয়া কেমন, কতটা উজ্জ্বল বা কতটা গ্ল্যামারে ভরা, জানতে চান? চোখ রাখুন নেটফ্লিক্সে

বলা হয়, প্রত্যেক সফল পুরুষের পিছনে একজন নারীর ভূমিকা থাকে। বলিউডের তারকাদের ক্ষেত্রেও কী তাই? ঝাঁ চকচকে, আলো, ক্যামেরায় মোড়া জীবন। সবসময় লোকজনের সাহচর্যে থাকা। স্বামীর পাশাপাশি থেকে রূপোলী পর্দাকে খুব কাছের থেকে উপলব্ধি করা, এসবই ঘটতে থাকে বলিউড তারকাদের স্ত্রীদের জীবনে। কিন্তু আসলে তাদের এই গ্ল্যামারের পিছনের জীবনটা কেমন? কী কী লুকিয়ে রয়েছে এর মধ্যে? উপর থেকে সব আলোময় হলেও, প্রদীপের নীচটা কী অন্ধকার? কতটা বিলাসবহুল জীবনযাপন করেন বলিউড তারকাদের স্ত্রী? এসব খবর নিয়েই দর্শকের সামনে হাজির হবে নেটফ্লিক্সের নতুন অরিজিনাল সিরিজ, ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’।

এই অরিজিনাল সিরিজে দেখানো হবে বলিউড তারকাদের স্ত্রীদের, যারা এই গ্ল্যামার দুনিয়া থেকে নেপথ্যেই রয়ে গেছেন, তারা আসলে কী ধরণের জীবন কাটাতে অভ্যস্ত। তাদের জীবনের সবটুকু অন্ধকারকে প্রকাশ্যে নিয়ে হাজির হবে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভসের। ইতিমধ্যেই, এই সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারে অনিল কাপুরের ভাই ঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর বা সোহেল খানের স্ত্রী সীমা খানের সৌন্দর্য নজর কেড়েছে দর্শকদের। অন্যদিকে, নীলম কোঠারি এবং চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডের উপস্থিতিও বেশ উল্লেখযোগ্য। বিভিন্ন বলিয়দ তারকার স্ত্রীদের গ্ল্যামারে দর্শকদের চোখ প্রায় আটকে গিয়েছে বলা যেতে পারে। সব মিলিয়ে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর ট্রেলার প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে নেট পাড়ায়।

নেটফ্লিক্সের এই অরিজিনাল সিরিজে শাহরুখ পত্নী গৌরী খানের উপস্থিতি নজর কেড়েছে। শাহরুখ খানের হাত ধরে যখন গৌরী হাজির হন, তখন তাকে দেখে মনে হচ্ছিল যেন বাদশা খানের পাশে স্বয়ং বেগম হেঁটে আসছেন। গৌরী খানের গ্ল্যামার যেন উপচে পড়তে শুরু করে ট্রেলারে।

তবে ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর ইউটিউবে ডিসলাইকের মাত্রাও বেড়েছে পাল্লা দিয়ে। এমনকী, অনেকেই মন্তব্য করতে শুরু করেছেন যে নেটফ্লিক্সও নাকি ধীরে ধীরে ‘সস্তা বলিউড’ হয়ে যাচ্ছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...