বিনোদন

“মোহর এতগুলো সতীন নিয়ে কী করে কে জানে?” মোহর ধারাবাহিকের প্রোমো নেট মাধ্যমে আসতেই প্রবল সমালোচনার মুখে ধারাবাহিক!

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মোহর। দীর্ঘদিন ধরে এই ধারাবাহিক চলছে। গ্রামের মেয়ে হয়ে কলকাতার কলেজে পড়তে আসা এক মেয়ের প্রতিবাদী ও স্পষ্টবাদী চরিত্র নিয়ে এই ধারাবাহিকের শুরুর দিকে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। কলেজের প্রফেসর সাথে প্রেম এবং বিয়ে সব মিলিয়ে মোহর ধারাবাহিক জনপ্রিয় হয়।

কিন্তু যতই সময় এগিয়েছে ততই যেন ধারাবাহিকের প্রতি বিরক্ত বেড়েছে সকলেরই। এমনিতেই দর্শকদের একাংশের অভিযোগ স্টার জলসার ধারাবাহিক মানেই দু তিনটি করে বিবাহ থাকছেই। ফলে বার বার সমাজের কাছে কি বার্তা যাচ্ছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে তা নিয়ে একাধিকবার প্রশ্ন উঠতে শুরু করেছে।

এরমধ্যেই মোহর ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও শেয়ার করা হয় চ্যানেলের সোশ্যাল মিডিয়া থেকে। যেখানে দেখা যাচ্ছে একটি আদিবাসী অধ্যুষিত গ্রামে বিয়ের পিড়িতে বসেছে শঙ্খ। একজন অন্য মহিলার সাথেই তার বিয়ে হচ্ছে। অনুষ্ঠানে উপস্থিত আছেন শঙ্খ বাবা ও মা। পাশে মোহর চোখের জলে ভাসছেন। নিজের স্বামী অন্য মহিলার কপালে সিঁদুর পড়াবে কোন মেয়ে বা সেটা মেনে নেবে।

ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেট মাধ্যমে চরম কটাক্ষের মুখে পড়ে ধারাবাহিক। নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে শুরু করেন। একজনের দাবি “একেবারে থার্ড ক্লাস ধারাবাহিক”। অনেকে এতটাই বিরক্ত, তারা রীতিমত কমেন্ট করে জানতে চান “এটা কবে শেষ হবে?” অনেকে আবার ধারাবাহিকে অস্কার মনোনয়ন করার জন্য অনুরোধ করেছেন। তার দাবি “গল্পের গরুকে গাছে তোলা হয়েছে”। পাশাপাশি একাধিক বিয়ে নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি অনেকেই।

 

 

 

 

 

 

 

 

এখন দেখার এই ধরনের সমালোচনার পরে কিভাবে প্রেক্ষাপট বদল হয় ধারাবাহিকের।

Related Articles

Back to top button