সব খবর সবার আগে।

প্রেমের জোয়ারে ভাসছে শঙ্খ-মোহর, তবে কী তাদের প্রেমের তরী ভেসে উঠলো, নাকি এবারেও……

জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মোহর’-এ চলছে এখন টানটান উত্তেজনা। সমস্ত দর্শকের চোখ এখন টেলিভিশনের পর্দাতেই। এই বুঝি কোনও একটা দুর্দান্ত টুইস্ট এল গল্পে। তবে এরই মধ্যে শঙ্খ ও মোহরের প্রেমের রসায়নে মজেছে দর্শক।

এই ধারাবাহিকে এখন শঙ্খের বিয়ের পর্ব চলছে। এই নিয়ে গল্পে তৈরি হয়েছে উত্তেজনা। মোহরের জানে না যে শঙ্খ আসলে তাকেই বিয়ে করবে। শঙ্খের পরিকল্পনা সে টের পায়নি। সে জানে সে শ্রেষ্ঠাই শঙ্খের বউ হতে চলেছে। এই নিয়ে প্রায়শই মোহরের চোখে মুখে ফুতে উঠছে চাপা কষ্ট। কিন্তু তবুও সব কষ্ট সহ্য করে সে উপস্থিত হয়েছে শঙ্খের বিয়ের আসরে।

তবে বিয়ের আসরে যে তার জন্য একটা চমক অপেক্ষা করছিল, তা তো তার জানা ছিল না। অবশেষে হাটে হাঁড়ি ভেঙে শঙ্খ জানিয়েছে যে এসবই আসলে সাজানো নাটক। মোহরকে কনে হিসেবে সাজিয়ে বসানোর চেষ্টাই চলছিল এতদিন। শঙ্খের মুখে এই কথা শুনে হতবাক মোহর। শঙ্খ জানায় যে, মোহর তাকে চিনতে ভুল করেছে, একজন স্ত্রী থাকা সত্ত্বেও সে অন্য একটা বিয়ে করবে কী করে। এই কথা শুনে মোহরের আনন্দের আর সীমা নেই। সব ভুল বোঝাবুঝি মিটে অবশেষে হাসি ফুটেছে মোহরের মুখে। শুরু হচ্ছে শঙ্খ-মোহরের জীবনের নতুন অধ্যায়।

দেখা যাচ্ছে, শঙ্খ-মোহরের বিয়ের গায়ে হলুদ পর্ব শুরু হয়েছে। কিন্তু এই বিয়ে নিয়ে একেবারেই খুশি নন শঙ্খের জেঠিমা। তিনি মোহরকে একেবারেই পছন্দ করেন না। তাই এই বিয়ে পণ্ড করার জন্য সবরকম চেষ্টা চালাচ্ছেন তিনি। বিয়ে বানচাল করার চেষ্টায় রয়েছেন তিনি। আবারও একবার শঙ্খ মোহরের মিলনের পথে বাধা। তবে এই বাধা পেরিয়ে কী তাদের প্রেম পরিণতি পাবে নাকি আর একবার তারা একে অপরের থেকে দূরে সরে যাবে, তা গল্পই বলবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...