বিনোদন

লতা মঙ্গেশকরের মরদেহর উপর থুতু ফেলেছেন শাহরুখ, অভিযোগ করে কিং খানের উপর রোষ বর্ষণ নেটিজেনদের

গত শনিবার ছিল সরস্বতী পুজো। আর এর পরদিন রবিবারই পৃথিবীলোক থেকে চিরবিদায় নিলেন জীবন্ত সরস্বতী। সুর সম্রাজ্ঞীকে হারাল দেশ। লতা মঙ্গেশকরের প্রয়াণে গোটা দেশ স্তব্ধ হয়ে যায়। নানান তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ শোকজ্ঞাপন করেন তাদের প্রিয় গায়িকার মৃত্যুতে।

চোখের জলে লতাজিকে শেষ বিদায় জানায় দেশবাসী। রবিবারই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানেই শাহরুখ খানের একটি ভিডিও বেশ ভাইরাল হল যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা শুরু হয়েছে।

রবিবাসরীয় সকালেই মেলে দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন কোকিল কণ্ঠী লতা মঙ্গেশকর। বিগত বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। করোনা কাটিয়ে উঠলেও পরবর্তীতে একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হওয়ার জেরে মৃত্যু হয় কিংবদন্তি গায়িকার। রবিবারই শিবাজি পার্কে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হয় লতাজির। সেখানে তাঁকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য উপস্থিত ছিলেন নানান তারকা। ছিলেন শাহরুখ খানও।

এদিনের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শাহরুখ খান ও তাঁর ম্যানেজার পুজা ডাডলানি লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন। শাহরুখ দোয়া প্রার্থনা করছেন লতাজির আত্মার শান্তি কামনায় ও পুজা হাত জোর করে নমস্কার জানাচ্ছেন। ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ে গায়িকার পা ছুঁয়ে প্রণাম করেন তারা।

এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা প্রশংসা করেছেন। অনেকেরই মতেই এরই ধর্মনিরপেক্ষ ভারতের ছবি। তবে নেটিজেনদের একাংশ আবার দাবী তুলেছেন যে শাহরুখ নাকি লতা মঙ্গেশকরের মরদেহর উপর থুতু ফেলেছেন। এই নিয়ে তোপ দাগা হয়েছে অভিনেতাকে। আসলে দোয়া প্রার্থনার পর শাহরুখ মুসলিম প্রথা মেনে ফুঁ দেন। আর তা দেখেই নেটিজেনদের মনে হয়েছে যে তিনি থুতু ফেলেছেন।

এদিন লতা মঙ্গেশকরের মৃত্যুতে ব্যথিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে তিনি লেখেন, “আমি বাকরুদ্ধ। দয়াশীল ও যত্নবান লতা দিদি আমাদের ছেড়ে চলে গেলেন। তাঁর প্রয়াণে আমাদের দেশে যে শূন‍্যতা তৈরি হল তা আর কোনোদিন পূর্ণ হবে না। আগামী প্রজন্ম তাঁকে ভারতীয় সংষ্কৃতির একজন দিকপাল হিসাবে চিনবে, যার সুরেলা গলা মানুষকে মুগ্ধ করে দেওয়ার ক্ষমতা রাখত”।

Related Articles

Back to top button