বিনোদন

‘সিদ্ধার্থ রোজ অফিস যায় কিন্তু ঋষির শুধু বিয়ে নিয়ে চিন্তা, ‘খুব বড় ব্যবসায়ী’ তাই অফিস যায়না, ট্রোলিংয়ের মুখে পিহুর টুবাইদা

জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ‘মিঠাই।’ সর্বদা টিআরপি রেটিংয়ে প্রথমে থেকেছে। আরেকদিক স্টার জলসার জনপ্রিয় মেগা ‘মনফাগুন।’ এই দুই ধারাবাহিকের দর্শকদের মধ্যে প্রায় সিলেটে থাকে থাকে সোশ্যাল মিডিয়ায় লড়াই। দর্শকদের সিদ্ধার্থ মিঠাই আর ঋষিরাজ ও পিহুর চরিত্র খুব পছন্দের। এখন এই দুই ধারাবাহিকের দর্শকদের মধ্যে শুরু হয়েছে একপ্রকার লড়াই। তাদের মতে সিড বেস্ট।

বর্তমানে জি বাংলার ‘মিঠাই’তে যাচ্ছে, বাড়িতে চলছে ছেলে মেয়েদের মধ্যে ঝগড়া। ছেলেরা বলছে মেয়েরা তাদের স্পেস দেয় না আর মেয়েরা বলছে ছেলেরা তাদের স্পেস দিতে পারে না, তারা বৌদের ছাড়া কোনও কাজ করতে পারে না। অন্যদিকে স্টার জলসার ‘মনফাগুন’-এ দেখা যাচ্ছে অনেক ঝগড়া ঝামেলা , মান অভিমানের পর টুবাইদা আর প্রিয়দর্শিনীর মিল হয়েছে।

এখন দর্শকের মধ্যে বিভাজন তৈরি হয়েছে এই ধারাবাহিকের নায়কের কাজ নিয়ে। মনফাগুনে ঋষিরাজ একজন ব্যবসায়ী পরিবারের ছেলে। সে পরিবারের ব্যবসা সামলাচ্ছে। ধারাবাহিকের শুরুর দিকে তাকে অফিস যেতে দেখা গেলেও এখন সে অফিস যায় না। সব কিছু তার এখন প্রিয়দর্শিনীকে নিয়ে।

অপরদিকে মিঠাইয়ে সিদ্বার্থ সর্বদা কাজ প্রিয়। সে এতো ঝামেলা ঝঞ্জাটের পরেও কাজ চালিয়ে যাচ্ছে নিজের ল্যাপটপ দিয়ে। মাঝে মিষ্টির ব্যবসায় যোগ দিয়ে এখন সে পরিবারের অফিসে যাচ্ছে।

দৰ্শকদের মতে ঋষি শুধু পিহু পাগল। তাকে বিয়ে করাই যেন তার জীবনের লক্ষ্য। আর সিড সর্বদা নিজের কাজে থাকে, অফিস যায়। এই নিয়েই দর্শকদের মধ্যে শুরু হয়েছে লড়াই মতানৈক্য। তাদের মতে সিডি বেস্ট।

Related Articles

Back to top button