বিনোদন

নুসরতের সন্তানের নাম হবে ‘বিজেমূল’! সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার অভিনেত্রী

শেষ কিছুদিন ধরে বিতর্কের জালে যে নামটি বারবার উঠে এসেছে, তা হল তারকা-সাংসদ নুসরত জাহানের নাম। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে এখন নেট দুনিয়া সরগরম। নুসরতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই এ নিয়ে সংশয় দূর হয়েছে সকলের।

নুসরতের মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁকে নিয়ে নানান কটাক্ষ শুরু হয় নেট দুনিয়ায়। এরই মধ্যে তাঁর স্বামী নিখিল জৈন বলেন যে এ সন্তান তাঁর নয়। নুসরত ও তিনি দীর্ঘদিন আলাদা থাকেন।

আরও পড়ুন- বিয়েতে ভাঙন! স্ত্রী নবনীতাকে ছেড়ে এখন অন্য মেয়ের পিছনে ঘুরছে জিতু, ভিডিও সামনে আসতেই হইচই 

এরপর নিখিলের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করার পরও নানানভাবে ট্রোলের শিকার হন অভিনেত্রী। এরই মধ্যে অন্তঃসত্ত্বা অবস্থাতেই গর্ভনিরোধক পিলের বিজ্ঞাপন করায় অনেকেই তাঁকে বলতে শুরু করেন যে এই পিল ব্যবহার করলে আজ এই অবস্থা হত না। কুৎসিত ভাষায় নুসরতকে আক্রমণ করেন অনেকেই।

এসবের মধ্যেই প্রকট হয়েছে অভিনেতা ও বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে। তারা যে ডেট করছেন, তা এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। সকলেরই ধারণা নুসরতের গর্ভে রয়েছে যশেরই সন্তান।

এমনকি, নেটিজেনরা সেই সন্তানের নামকরণও করে ফেলেছেন, ‘বিজেমূল’। অনেকেই তাঁকে কটাক্ষ করে লিখেছেন যে অভিনেত্রীকে দেশ থেকে বের করে দেওয়া হোক। আবার কেউ কেউ ‘সফল লাভ জিহাদ’-এর জন্য তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন।

আরও পড়ুন- একবার খাকি পড়লে তার ডিএনএ-তে খাকি ঢুকে যায়! বক্তব্য ‘দেশের মাটি’র এসপি অভিমন্যু

তবে কেউ কেউ আবার বলেছেন যে এটা নুসরতের জীবন। তিনি কীভাবে নিজের জীবন কাটাবেন, তা তাঁর ব্যক্তিগত ব্যাপার। আসলে, বরাবরই নিজের শর্তে জীবন কাটাতে ভালোবাসেন নুসরত। এই কারণেই কী তাঁকে এমন কটাক্ষের মুখে পড়তে হচ্ছে? সোশ্যাল মিডিয়ায় এমন ধরণের প্রশ্নও করেন অভিনেত্রী। তবে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি।

Related Articles

Back to top button