সব খবর সবার আগে।

ফিরবে ছোটবেলার স্মৃতি, দু’দশক পর অনিন্দ্যের হাত ধরে ফিরছে বেলা বোস

2441139, এই ফোন নম্বরটি মনে পড়ে? নব্বইয়ের দশকের সেই ছেলেটি যে ফোনের এক প্রান্ত থেকে বারবার জিজ্ঞেস করছিল বেলা কেন তুমি চুপ করে আছ? হ্যাঁ, সেই ‘বেলা বোস’, অঞ্জন দত্তের সেই মনমাতানো গান, ফের ফিরছে অনিন্দ্যের হাত ধরে।

অনেকবার ভুল নম্বর ডায়েল করার পর যে সে বেলার ফোনটি পেয়েছিল, বারবার বলেছিল বেলার সেই প্রেমিক। এও বলেছিল যে সে অবশেষে চাকরিটা পেয়েছে, তাই বিয়েটা বেলা অনায়াসে ভেস্তে দিতে পারে। কিন্তু সেদিন তাঁর প্রেমিককে কোনও উত্তর দেয়নি সে, কোনও টুঁ শব্দ করেনি। আপামর বাঙালির কাছে এটি একটি প্রশ্ন হয়ে থেকে গিয়েছিল কেন বেলা কোনও উত্তর দিল না সেদিন?

আরও পড়ুন- ‘ফ্লপমাস্টার’ থেকে ‘হিটমাস্টার’! জেনে নিন চরম ব্যর্থতা থেকে জীবনে ঘুরে দাঁড়ানো মহানায়কের অজানা গল্প 

কিন্তু বেলা কেন সেদিন ছেলেটিকে ফিরিয়ে দিয়েছিল সেই কথা শোনা যাবে অনিন্দ্য বসুর নতুন মিউজিক্যাল ফিল্ম ‘বেলা শুধু জানে’তে’। ওয়েই মিউজিক্যাল ফিল্মটি প্রকাশিত হচ্ছে আগামী ৮ই এপ্রিল। বিখ্যাত বাংলা ব্যান্ড ‘শহর’-এর অনিন্দ্য বসুর মিউজিক্যাল ফিল্ম ‘বেলা শুধু জানে’ প্রকাশ উপলক্ষ্যে এদিন সকলের সামনে উপস্থিত হবেন স্বয়ং বেলা।

নিজের নতুন এই মিউজিক্যাল ফিল্মের বিষয়ে অনিন্দ্য বলেন, “আসলে সবাই ছেলেটিকে সিমপ্যাথাইজ করেন। কিন্তু বেলার সেদিনের চুপ থাকায় জন্য যে কথা গুলো বলা হয়ে ওঠেনি এই গানে প্রকাশ পাবে সেই কথা গুলো। এবার তার কিছু বলার পালা। এখন বেলার সোশাল মিডিয়ায় অ্যাকাউন্ট আছে। তার অনেক বন্ধু। এত বছর পর বেলা কেমন আছে এবার জানা যাবে”। অনিন্দ্য আরো বললেন, “এটা আমার একটা শ্রদ্ধাঞ্জলি এই চরিত্রের মূল শ্রষ্টা অঞ্জন দত্তকে”।

আরও পড়ুন- প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ঘুরছেন ‘চারু’, বার্বি পোশাকে মিষ্টি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

এই গানের রচনা শিল্পী স্বয়ং অনিন্দ্য বসু। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। এরপরই সকলে জানতে পারবেন সেদিন বেলার চুপ করে থাকার কারণ। আগামী ৮ই এপ্রিল অনিন্দ্য বসুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে এই গানটি।

You might also like
Comments
Loading...