বিনোদন

Tollywood: ছি ছি! শেষে কিনা মাদকচক্রে জড়িয়ে পড়লেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়! গোটা ঘটনা খতিয়ে দেখছেন সব্যসাচী- কৌশিক

যত দিন যাচ্ছে তত মাদকের চোরাকারবারি জনসমাজকে গিলে নিচ্ছে। যুব সমাজ আজ মাদকে অনেকটাই আসক্ত। আমাদের দেশে আইন আছে যেরকম সেরকম আইনের ফাঁকটাও অনেকটাই বড়। বড় বড় মাদকের কারবারিরা আইনের ফাঁক গলে বারবার বেরিয়ে যান। প্রশাসনের চোখ এড়িয়ে সেটা বারংবার কি সম্ভব?

আদালতের বিচারকের যমজ কন্যার মধ্যে একজন মাদকের চোরাকারবার চালান আর বারবার আইনের ফাঁক গলে বেরিয়ে আসেন। প্রমাণের অভাবে হাত গুটিয়ে বসে থাকে প্রশাসন। তাহলে এখন কী হবে? সেটা জানতে গেলেই আপনাকে চোখ রাখতে হবে সন্দীপ সরকারের আগামী রহস্য সিরিজ সার্চে। ওয়েব সিরিজের দুনিয়ায় রহস্য খুন মাদক চোরাকারবারি অপরাধের আনাগোনা। তার থেকে কি কোথাও গিয়ে বেরিয়ে আসতে পারলেন পরিচালক?

পরিচালক নিজেই বলছেন একদম অন্যধারার ওয়েব সিরিজ এটি। যেখানে অপরাধীরা নিজেদের বাঁচাতে নিজেরাই আইন নিয়ে পড়াশোনা করে।সিরিজের বিভিন্ন চরিত্রে আছেন সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, কৌশিক সেন, রাজেশ শর্মা, জয়দীপ মুখোপাধ্যায়, জয় সেনগুপ্ত, ভাস্বর চট্টোপাধ্যায় এবং মধুমিতা সরকার।

আরেকটা চমক দেওয়া যাক? এই সিরিজের কাহিনীকার কে জানেন? মধুমিতা সরকার হলেন এই সিরিজের কাহিনীকার। কী একটু হলেও চমকে গেলেন তো? তাই আর দেরি না করে ওয়েব সিরিজ প্লাটফর্ম ক্লিকে চোখ রাখবেন 22 শে জানুয়ারির দিন। সেখানেই কতটা কী রহস্য খুলে নিজের চোখেই দেখতে পাবেন।

Related Articles

Back to top button