বিনোদন

জামার কলার ধরে টানতেই রেগে আগুন, শ্যামাকে তেড়ে মারতে গেল নিখিল! ভাইরাল সেই ভিডিও

বাঙালির প্রিয় ধারাবাহিকের মধ্যে ‘কৃষ্ণকলি’ অন্যতম। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হলেন নীল ভট্টাচার্য ও তিয়াশা। শুরুর থেকেই দর্শকের মন জয় করে এসেছে এই ধারাবাহিক। গ্রামের সহজ-সরল মেয়ের শ্যামার কলকাতার বড়োলোক বাড়িতে বিয়ের পর কীভাবে সে সকলের মন জয় করে নিল, আর কীভাবেই বা গানের জগতে নিজের পরিচিতি লাভ করল, এই নিয়েই ধারাবাহিকের গল্প।

নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য ও শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াশার জনপ্রিয়তা বাস্তবে সোশ্যাল মিডিয়াতেঅন কিন্তু কোনও অংশে কম নয়। লক্ষাধিক অনুগামী রয়েছে তাদের। আর অনুগামীদের জন্য মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। যা ভাইরাল হতে খুব বেশী সময়ও লাগে না।

সম্প্রতি, ভিডিও বেশ ভাইরাল হয়েছে যাতে রাস্তার মধ্যে হাঁটতে দেখা যাচ্ছে শ্যামা ও নিখিলকে। কিন্তু মুশকিল হল একটা জায়গাতেই। ভিডিওতে নিখিলের জামার কলার ধরে টানতেই শ্যামাকে মারতে তেড়ে এল নিখিল।

আরও পড়ুন- ‘অক্সিজেন নয়, ভারতের এখন ধর্মের প্রয়োজন’, বিতর্কিত মন্তব্য করে ফের শিরোনামে কঙ্গনা

না না অন্যকিছু ভাববেন না। আসলে গোটা ব্যাপারটাই কিন্তু সাজানো। একটি রিল ভিডিও বানাতে গিয়ে মজা করে এই ধরনের ভিডিওটি বানানো হয়েছে। এই ভিডিওটি কিন্তু বেশ পুরনো। নীল ভট্টাচার্যের একটি ফ্যান পেজের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

ভিডিওটি শেয়ার করার পর থেকেই তা বেহ ভাইরাল হয়ে গিয়েছে। নানা কমেন্টে ভরে উঠেছে কমেন্ট বক্স। সকলে বেশ প্রশংসা করেছে এই ভিডিওর।

Related Articles

Back to top button