সব খবর সবার আগে।

জল্পনার ইতি! নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠাল নিখিল

গত কয়েকমাস ধরে যে জল্পনা শুরু হয়েছিল, এবার সেই জল্পনার ইতি হল। জল্পনা শেষ করলেন নিখিল নিজেই। বিগত বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছিল যে নুসরত ও নিখিলের সম্পর্কে চিড় ধরেছে। তাদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছে। এবার সেই জল্পনাকে সত্যি করে স্ত্রী নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠাল নিখিল। অভিনেতা যশ দাশগুপ্তর জন্যই তাদের সম্পর্কে চিড় ধরেছে, এও কানাঘুষো শোনা যায়।

মাসখানেক আগেই নিখিল নিজের ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করে ক্যাপশন দেন, “কোনও মানুষ তোমার সঙ্গে কেমন ব্যবহার করবে, সেটা তার কর্ম। কিন্তু তার উত্তর তুমি কীভাবে দেবে, সেটা তোমার কর্ম”।

গত বছর অক্টোবর মাস থেকেই শোনা যাচ্ছিল যে নিখিল ও নুসরতের সম্পর্কে ভাঙন ধরেছে। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন তারা। এক ছাদের নীচে থাকছিলেন না তারা। তাদের সম্পর্কে চিড় ধরার জন্য যে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতাই দায়ী, তা আর বলার অপেক্ষা রাখে না। এরই মধ্যে রাজস্থান সফরের পর থেকেই শুরু হয় নানান জল্পনা। তবে এই সব জল্পনাই উড়িয়ে দিয়েছিলেন নুসরত। তিনি বলেন যে যশের সঙ্গে তিনি এর আগেও দুটি ছবি করেছেন। তখন তিনি সিঙ্গেল ছিলেন। কিছু হওয়ার হলে তখনই হতে পারত, এও বলেন অভিনেত্রী।

আরও পড়ুন- বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডার সঙ্গে ‘চায় পে চর্চা’-তে পরিচালক-অভিনেতা অরিন্দম শীল, ক্রমশ ঘনীভূত হচ্ছে জল্পনা

এরপর ফের নিজেই সব জল্পনা উস্কে গত ১১ই ফেব্রুয়ারি ব্রাত্য বসু পরিচালিত নিজের অভিনীত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে যশকে নিয়ে হাজির হন নুসরত। তখন থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙনের চিত্রটা আরও পরিষ্কার হয়ে ওঠে। এরপর অবশেষে নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠালেন নিখিল।

You might also like
Comments
Loading...