সব খবর সবার আগে।

‘নিজের ইচ্ছাতেই সহবাস করেছি বহুবার, শেষ পর্যন্ত বিয়েটা ভেঙে যায়’, করিনার কাছে গোপন তথ্য ফাঁস নীনার

সাহসী অভিনেত্রী হিসেবে তাঁর বলিউডে বেশ নাম হয়। নানান ছবি দিয়ে বরাবর দর্শকের মন জয় করে এসেছেন তিনি। এখনও পর্দার সামনে বরাবর নিজের সেরাটা তুলে ধরেন অভিনেত্রী। সম্প্রতিই, নিজের জীবনের কিছু গোপন কথা সকলের সামনেই জানালেন অভিনেত্রী নীনা গুপ্তা।

সম্প্রতি প্রকাশিত হয়েছে তাঁর আত্মজীবনী ‘সাচ কাহু তো’। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা এই বইটি প্রকাশ করেছে। অভিনেত্রী করিনা কাপুর খান ভারচুয়ালি এই বইটি প্রকাশ করলেন। এই বইতেই নিজের জীবনের অদম্য লড়াইয়ের কথা তুলে ধরেছেন নীনা।

আরও পড়ুন- বৃষ্টিমুখর দিনে প্রেমালাপ! বৃষ্টিতে ভিজে রোম্যান্টিক মুডে স্বস্তিকা, সঙ্গী হল কে? 

একসময় যৌন চাহিদা মেটাতেই সঙ্গম করলেও বিয়েটা শেষ পর্যন্ত হয়নি। সেই আক্ষেপের সুর আজও বাজে নীনার গলায়। বই প্রকাশ অনুষ্ঠানে জীবনের নানান সত্য ফাঁস করেই দেন অভিনেত্রী। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডের সঙ্গে প্রেম থেকে শুরু করে সহবাস, শেষে মাসাবার জন্ম, সব মিলিয়ে নীনার জীবন যেন বিতর্কে ভরা।

ভিভের পরেও অভিনেত্রীর জীবনে এসেছে একাধিক প্রেম। কিন্তু কারোর সঙ্গেই সারাজীবন কাটানোর কথা ভাবেননি তিনি। একাকীত্বই ঘিরে রাখে তাঁর জীবনকে। বর্তমানে বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন কাটালেও কর্মসূত্রে দুজনে আলাদাই থাকেন তারা।

বিবেকের আগেও অন্য একজনের সঙ্গে বিয়ের ঠিক হয় নীনার। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর হয়নি। সেকথাও নিজের আত্মজীবনীতে তুলে ধরেছেন নীনা। বই প্রকাশের দিন নীনাকে বলতে শোনা যায়, যাকে বিয়ে করতে চেয়েছিলাম সে নিজেই বিয়েটা ভেঙে দেয়। কেন এমনটা করেছিল সে, তা জানেন না অভিনেত্রী।

আরও পড়ুন- পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে ‘ক্রেজি’কে যোগ্য জবাব দেওয়ার পণ, শেষ পর্যন্ত সফল হবে কী গুনগুন? 

নীনার কথায়, “আমি ওদের বাড়িতে থাকতাম। দুজনের ইচ্ছাতেই সহবাস করতাম। ওর বাবা-মাকে শ্রদ্ধাও করতাম। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে আর হল না। সে এখন বিবাহিত, সন্তানের বাবা। আমার এই বইটাও সে পড়বে কিন্তু ওকে বিয়ে করতে পারলে ভাল লাগত”।

You might also like
Comments
Loading...