সব খবর সবার আগে।

মেয়ে ঋদ্ধিমার জন্মদিনে হাউস পার্টি রাখলেন নীতু কাপুর, ভাইরাল হল রণবীর-আলিয়ার নাচের ভিডিও!

করোনা থাবায় ত্রস্ত গোটা বিশ্ব। এখনো প্রতিষেধক আসেনি ফলে সতর্কতাই একমাত্র বাঁচার উপায় এই মারণ ভাইরাস থেকে। এতদিন পর্যন্ত বলিউড সেলেবরা নিজেদেরকে গৃহবন্দী করে রেখেছিলেন। কিন্তু একেবারে কি ঘর বন্দী হয়ে থাকা যায়? নিজস্ব গণ্ডির মধ্যে টুকটাক হাউস পার্টি চলছেই। যদিও সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃত্যুর পরে বেশ ধাক্কা খেয়েছে বলিউড তবুও এবার মেয়ে ঋদ্ধিমা কাপুর(Riddhima Kapoor) এর জন্মদিনে(Birthday) নীতু কাপুরকে ঘরোয়া পার্টির আয়োজন করতে দেখা গেল যেখানে উপস্থিত ছিলেন রণবীর কাপুরের(Ranbir Kapoor) গার্লফ্রেন্ড তথা মহেশ ভাট কন্যা আলিয়া ভাটকে(Alia Bhatt)।

মেয়ে ঋদ্ধিমার ৪০ বছরের জন্মদিনে নীতু কাপুরের হাউস পার্টিতে আমন্ত্রিত ছিলেন করিশমা ও করিনা দুজনেই। তারা তো উপস্থিত ছিলেনই, সেইসঙ্গে রণবীর এবং আলিয়াকে একসঙ্গে নাচতেও দেখা গেল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায়। এছাড়াও ঋদ্ধিমা আরো কতগুলো ছবি শেয়ার করেন যেখানে বেবো আর লোলোকে একসঙ্গে দেখা যাচ্ছে। অর্থাৎ নিজের তুতো ভাইবোন ও ভাইয়ের গার্লফ্রেন্ডকে নিয়েই জন্মদিন পালন করলেন নীতু কন্যা।

View this post on Instagram

Family ❤️

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on

আনলক পর্ব শুরু হতেই শুটিং করতে গিয়ে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন মালাইকা আরোরা। কিন্তু এর মধ্যেই নিজেদের আগামী ছবি ব্রহ্মাস্ত্র-র শুটিংয়ে হাজির হন রণবীর এবং আলিয়া‌। এই ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়। চলতি বছরের ডিসেম্বরে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও, শুটিংয়ের পর পোস্ট প্রোডাকশনের কাজ মিটিয়ে আদৌ এই ছবি কবে মুক্তি পাবে এই নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment