সব খবর সবার আগে।

তৈমুরকেই বিয়ে করব, অকপটে নোরা! শুনে কী প্রতিক্রিয়া দিলেন করিনা?

তৈমুর আলি খানকেই নাকি তিনি বিয়ে করবেন। তৈমুরের বয়স এখন মাত্র ৪ বছর। কিন্তু তাতে কী? তৈমুর বড় হওয়া পর্যন্ত অপেক্ষা করতেও রাজী তিনি। এমন কথাই সর্বসমক্ষে বললেন নোরা ফতেহি।

সম্প্রতি, করিনা কাপুর খানের চ্যাট শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট থ্রি’-তে গেস্ট হিসেবে হাজির হন নোরা। এই চ্যাট শোতেই করিনার সঙ্গে গল্পে মজেন তিনি। নোরা যে একজন অত্যন্ত সুন্দরী ও দক্ষ নৃত্যশিল্পী, তা কারোরই অজানা নয়। এই শো-য়ে নোরার ভুয়ো প্রশংসা করেন করিনা। এও বলেন যে তিনি ও সইফ নোরার নাচের কত বড় ভক্ত। এই কথা শুনে হেসে ফেলেন নোরা। এরপরই নোরা বলেন যে, তিনিও করিনা-পুত্র তৈমুরের বড় ভক্ত। এমনকি, তিনি এও জানান যে, তিনি তৈমুরকে বিয়ে করতে চান। হ্যাঁ, করিনার শো-য়ে এসে এমন মন্তব্যই করেন মরোক্কান অভিনেত্রী।

নোরার মুখে এই কথা শুনে হেসে ফেলেন করিনা। বলেন, তৈমুরের বয়স এখন মাত্র ৪ বছর। কিন্তু নোরাও ছাড়ার পাত্রী নন। তিনিও পাল্টা বলেন যে তৈমুর বড় হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করতেও রাজী। তৈমুর বড় হলেই তার সঙ্গে বাগদান সেরে ফেলতে চান নোরা।

প্রসঙ্গত, ফের দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন করিনা কাপুর খান। তিনি ও সইফ দু’জনেই একথা সোশ্যাল মিডিয়াতে জানান। দ্বিতীয় সন্তান জন্মের আগেই ক্যামেরা থেকে নিজেকে সরিয়ে রাখতে চান করিনা। এইজন্য স্বামী ও পুত্রের সঙ্গে বেশ কিছুদিন পতৌদি রাজপ্রাসাদে সময় কাটিয়ে এসেছেন বেবো। কিন্তু ক্যামেরার আড়াল আর তিনি হচ্ছেন কোথায়। ক্লিনিক হোক বা কোনও ডিনার, সব জায়গাতেই তাঁর পিছু নেয় পাপারাৎজি। আর তাছাড়া, বেবো ক্যামেরার আড়ালে, একথা ভাবাও যায় না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...