বিনোদন

স্টারকিডরাই প্রতিষ্ঠা পেলে আমাকে এত কষ্ট পেতে হতো না, হতাশ মন্তব্য আদিত্য নারায়ণের

বিজ্ঞাপন

যদি স্টারকিডরাই (Star Kids) ইন্ডাস্ট্রিতে দাঁড়াতো তাহলে নিজেকে বোধহয় এত স্ট্রাগল করতে হত না, সাফ বক্তব্য উদিত নারায়ণ (Udit Narayan) পুত্র আদিত্য নারায়ণের (Aditya Narayan)। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর বলিউড এখন নেপোটিজম (Nepotism) ও মাদক যোগের জোড়া ফলায় রীতিমতো বিধ্বস্ত।

বিজ্ঞাপন

এবার এই বিষয়ে মুখ খুললেন আদিত্য। কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ। একদম ছোট থেকেই যাকে দেখা গিয়েছে বিভিন্ন সিনেমায় শিশু চরিত্রের অভিনয়ে এবং শিশুশিল্পী হিসাবে প্লেব্যাক সিঙ্গিং শুরু করেন আদিত্য।

বিজ্ঞাপন

তার স্পষ্ট বক্তব্য, তার বাবা বিখ্যাত উদিত নারায়ণ হলেও তাকে কিন্তু আজও কাজ পেতে গেলে প্রচুর লড়াই করতে হয়। বলিউডের স্টার তৈরি করেন অডিয়েন্সরাই। বিগত ২৫ বছর ধরে বলিউডে নিজের জায়গা একটু শক্ত করার জন্য লড়াই করে যাচ্ছেন তিনি কিন্তু এখনো কি সেই ভাবে সফল? নিজেকেই প্রশ্ন করছেন আদিত্য।

বিজ্ঞাপন

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ভাবেই তার গলায় ঝরে পড়ল হতাশা। যেখানে মুম্বইতে থেকে দীর্ঘদিন কাজ হীন অবস্থায় বসে থাকা জীবনের কাহিনী শুনিয়েছেন তিনি। নামী বাবার ছেলেকেও টিনসেল টাউনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য যথেষ্ট লড়াই করতে হয়। এখানে শেষ কথা বলেন কিন্তু দর্শক বা শ্রোতা। কোন স্টারের ছেলে বা মেয়ে বলে কাউকে বেশি গুরুত্ব দেন না দর্শকরা। কাকে কোন চরিত্রে ভালো লাগছে বা কার গলার কণ্ঠস্বর সুন্দর তার দিকেই খেয়াল করেন মানুষ।

বিজ্ঞাপন

সঞ্জয় লীলা বনশালীর রাম-লীলা ছবিতে তাত্তর-তাত্তর কিংবা ইসকিয়া-ঢিসকিয়া-এর মতো হিট গান গেয়েছেন আদিত্য তারপরেও তিনি বলিউডের রীতিমতো স্ট্রাগল করে যাচ্ছেন।

ইন্ডিয়ান আইডলে বা জী সারেগামাপা শোয়ের হোস্ট হিসাবে অত্যন্ত জনপ্রিয় আদিত্য। কিন্তু নিজেকে তিনি গায়ক হিসাবে দেখতে পছন্দ করেন। কিন্তু বাস্তবিক ক্ষেত্র বলছে যে গায়ক হিসাবে আদিত্য নারায়ণের সাফল্য কিন্তু সেইভাবে আসেনি। ৩৩ বছরের গায়ক বলছেন, স্টার গায়কের ছেলে হয়ে যে কোনও আলাদা সুবিধা মেলে না সেটা নিজের অভিজ্ঞতা থেকেই দেখতে পেয়েছি। মানুষ এটাই বোঝেনা। স্পষ্টতই গলায় তখন হতাশার সুর ঝরছে উদিত পুত্রের।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading