সব খবর সবার আগে।

“রোহিতদার প্রেমে যদি কোনো দোষ না থাকে তবে শোভনদা কী দোষ করল?” ভাইরাল মিম, প্রশ্ন নেটিজেনদের!

যবে থেকে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেন আর শ্রীময়ীর বিয়ে হয়েছে তবে থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। ভাইরাল হচ্ছে মিম থেকে শুরু করে নানা ছবি। ফের আবার নতুন এক মিম ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা অনেকটা বোম ফাটানো মত কাজ করেছে। তুলনা চলছে রাজনীতি ও অভিনয় জগতের দুই তারকার।

প্রসঙ্গত এদিন রোহিত আর শ্রীময়ীর প্রেম দেখে নেটিজেনদের মনে পড়ে গিয়েছে শোভনদার কথা। প্রশ্ন রোহিতদার প্রেমে যদি কোন দোষ না থাকে তবে শোভনদা কি দোষ করল? ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রীময়ী। দৃশ্য দেখে দর্শকরা নানা ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন। আবার অনেকে ভালোবাসায় ভরিয়েছেন। অনিন্দ্যর সঙ্গে বিচ্ছেদের পর ধুমধাম করে রোহিত-শ্রীময়ীর বিয়ে হয়েছে। যার পর সোশ্যাল মিডিয়ায় চর্চা চলেছে শুধু তাঁদের নিয়েই। এক লাফে ধারাবাহিকের টিআরপিও বেড়ে গিয়েছে অনেকটা। তাই অনেকেরই প্রশ্ন, পর্দায় রোহিতদার কীর্তিকলাপ দেখে যদি দর্শকরা ভালোবাসা দেন, তবে শোভনদাকে দেখলে খিল্লি হবে কেন?

সাম্প্রতিককালে বান্ধবী বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে প্রকাশ্যে নাচ-গান করতে দেখা গিয়েছে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে। ফেসবুক থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়েছে রাতারাতি। এমনকি এই রংমিলান্তি জুটিকে নিয়ে সংবাদমাধ্যমেও চলছে জোর চর্চা। এরই সঙ্গে মিম দুনিয়ায় প্রশ্ন উঠেছে কেন শোভন দাকে কটাক্ষ আর গঞ্জনার শিকার হতে হবে? এতে দোষের কি?

শুধু প্রশ্ন নয় রীতিমতো অনেকে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। জানিয়েছেন, ‘আগামী দিনে এভাবে ফের পক্ষপাতিত্ব করা হলে, নামি সংস্থার জুতো উপহার দেওয়া হবে। এই সমস্ত কিছুকে ঘিরে পর্দার রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী হাসতে হাসতে জবাব দেন, “প্রাণ খুলে হাসা ছাড়া আর কি বা করব। ছোটপর্দার চক্করে অভিনয় দুনিয়া আর রাজনীতি যে এভাবে মিলেমিশে এক হয়ে যাবে তা ভাবতেও পারিনি।”

মূলত এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার হয়েছে। যেখানে লেখা রয়েছে, “বাড়িতে শ্রীময়ী দেখার সময় রোহিতের জন্য ভালোবাসা ফেটে বেরোবে। আর এদিকে শোভনদাকে দেখলে খিল্লি করবে!” ক্যাপশনে রয়েছে প্রচুর হাসির ইমোজি। মূলত এটি শেয়ার হয়েছে মিম পেজ ওয়ার্ল্ড থেকে। রাতারাতি ভাইরাল হয়ে যায় গোটা বিষয়টি। এমনকি এই ছবি দেখে অনেকের মাথায় প্রশ্ন জেগেছে একই। তবে তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে পর্দার শোভনদা তথা রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী।

You might also like
Comments
Loading...