বিনোদন

BIG NEWS: একসঙ্গে জিৎ-প্রসেনজিৎ!প্রযোজক জিৎ-এর আপকামিং ছবিতে মুখ্য চরিত্রে ‘বুম্বাদা’! মেয়ের চরিত্রে রানিমা দিতিপ্রিয়া!

টলিউডের দুজনেই নামকরা সুপারস্টার। প্রায়ই একজন আরেকজনকে জোরদার টক্কর দিয়ে থাকেন। কার ছবি ব্লকবাস্টার হিট দেবে! তাই নিয়ে লড়াইতে নেমে আসেন তাঁদের ভক্তরাও। কিন্তু এবার মনে হচ্ছে কিছুক্ষণের জন্য সেই লড়াইতে স্থগিতাদেশ জারি করতে হবে। যাদেরকে নিয়ে লড়াই তাঁরাই যদি এক হয়ে যায়! তাহলে তা আর সেই লড়াই কোনো মূল্যই নেই। এবার একসঙ্গে নতুন ছবিতে বাংলার দুই সুপারস্টার জিৎ ও প্রসেনজিৎ।

তবে এবার একজন থাকবেন ক্যামেরার সামনে, অন্যজন থাকবেন ক্যামেরার পেছনে। একসঙ্গে এর আগে স্ক্রিন শেয়ার না করলেও, একই ছবিতে ছিলেন দুজনে। টলিউডের জনপ্রিয় ও পরিচিত দুই নায়ক জিৎ ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবার একসঙ্গে হাত মিলিয়েছেন। ইন্ডাস্ট্রিতে কাজ করার একজনের রয়েছে ৪০ বছরের অভিজ্ঞতা। অন্যদিকে আরেকজনও বেশ ভালো মাত্রায় অভিজ্ঞ। সব মিলিয়ে দুই অভিজ্ঞ ব্যক্তিত্বের মেলবন্ধন ঘটেছে।

প্রসঙ্গত জিৎ-এর প্রযোজনায় ‘আয় খুকু আয়’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘বুম্বাদা’কে। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন সৌভিক কুন্ডু। এর আগে তাঁর পরিচালিত ছবি ‘সুইজারল্যান্ড’ রিলিজ করেছে বড় পর্দায়। আগে ‘বাঘ বন্দি খেলা’তে একসঙ্গে দেখা গিয়েছে টলিউডের দুই সুপারস্টারকে। তিনটি ভিন্ন ভিন্ন ছোটো গল্প নিয়ে ছিল ওই ছবি।

ফের আবার একই সঙ্গে কাজ করলেও এবার আবার প্রযোজকের ভূমিকায় থাকছেন জিৎ এবং মুখ্য অভিনেতার ভূমিকায় থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে কি এবারও বুম্বাদার সঙ্গে জিৎ-এর স্ক্রিন শেয়ার করা হবে না? এবারও কি একই ছবিতে কাজ করেও একই স্ক্রিনে থাকবেন না জিৎ ও প্রসেনজিৎ? জবাবে বুম্বাদা জানিয়েছেন,”জিৎ-এর সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করতে পারলে সবথেকে বেশি খুশি আমি হব। তবে বাকিটা ক্রমশ প্রকাশ্য।”

 

যদিওবা এই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন জিৎ। কিন্তু এবার সকলেরই আশা ছবিতে অতিথি শিল্পী হলেও হাজির থাকুন জিৎ। ছবিটি মূলত একটি বাবা ও মেয়ের গল্পকে কেন্দ্র করে। বাবার চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তাহলে মেয়ের চরিত্র কে করবেন? আপাতত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রের জন্য ভাবা হয়েছে রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের নাম। খবর রয়েছে এমনটাই। জানা গিয়েছে এই মুহূর্তে মুম্বাইয়ে রয়েছেন অভিনেত্রী। করছেন নাকি ছবির শুটিংও। সূত্র অনুযায়ী, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি অ্যান্থলজির শুটিং করতে বেজায় ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে নভেম্বর মাসেই কাজ শুরু হবে জিৎ-এর প্রযোজনায় এই ছবির।

এরই সঙ্গে ছবিতে রয়েছে আরও একটি চমক। এই ছবিতে একসঙ্গে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির সুরকার সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। যার সঙ্গে ইতিমধ্যে প্রাথমিক কথাবার্তা হয়ে গিয়েছে। কলকাতার পাশাপাশি ছুটি ছবির শুটিং হবে পুরুলিয়াতেও। সব মিলিয়ে ফের আরও একবার এক অন্য রকম চরিত্রে দেখা যাবে বুম্বাদাকে।

এই বিষয়ে একটি সাক্ষাৎকারে বুম্বাদা জানিয়েছেন, মাস তিনেক আগে এই ছবির চিত্রনাট্য নিয়ে পরিচালক হাজির হয়েছিলেন তাঁর কাছে। গল্প শুনে এক কথায় রাজি হয়ে যান বুম্বাদা। তাঁর মতে, “এক বাবা ও মেয়ের গল্পে অনুভূতি ও নাটকীয়তার খুব সুন্দর মেলবন্ধন হবে এই ছবিতে।” একদিকে যেখানে জিতের প্রযোজনায় কাজ করে আনন্দে আটখানা বুম্বাদা। পাশাপাশি নিজের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পেয়ে প্রযোজক হিসেবে বেশ উচ্ছ্বসিত জিৎ। বললেন, “বুম্বাদার সঙ্গে কাজ করতে পেরে এমনিই ভালো লাগছে। অনেক কিছু শিখতে পারবো।”

এই মুহূর্তে বাকি কাস্টদের নাম জানা যায়নি। পাশাপাশি মেয়ের চরিত্রে আদতে দিতিপ্রিয়া রায় অভিনয় করছেন কিনা! সে বিষয়ে কিছু বিশদে সামনে আসেনি। তবে এই মুহূর্তে দর্শক এটা ভেবেই উচ্ছ্বসিত একসঙ্গে কাজ করবেন বুম্বাদা ও‌ জিৎ। তবে আক্ষেপ তখনই মিটবে যখন একই স্ক্রিনে দেখা যাবে দুই সুপারস্টারকে।

Related Articles

Back to top button