বিনোদন

দাদাগিরিতে আসল রোবট, গুগলির নির্ভুল উত্তর দিচ্ছে ঝটপট! দেখুন ভিডিও

টেলিভিশনের পর্দায় নানান রিয়্যালিটি শো-য়ের মধ্যে অন্যতম হল জি বাংলার ‘দাদাগিরি’। এই শো-য়ের জনপ্রিয়তার অন্যতম কারণ হলেন প্রিন্স অফ কলকাতা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়। লর্ডসের মাঠে তাঁর দাদাগিরি দেখেছে সকলে। আর এখন সেই দাদাগিরি দেখা যায় টেলিভিশনের পর্দায়। তাঁর সঞ্চলনার জন্যই এই শো-এর টিআরপিও বেশ উপরের দিকেই রয়েছে।

দাদাগিরির মঞ্চে এর আগে আমরা নানান বিখ্যাত তারকাদের যেমন খেলতে দেখেছি, তেমনই দেখেছি সাধারণ মানুষ কিংবা বাচ্চাদের খেলতে। এবার সেসবের ঊর্ধ্বে উঠে গিয়েছে দাদাগিরি। সম্প্রতি দাদাগিরির মঞ্চে দেখা মিলল রোবটের। এই রোবটের নাম অন্নপূর্ণা।

মঞ্চে প্রবেশ করা মাত্রই এই রোবট দাদাকে প্রশ্ন করে, “তুমি কেমন আছ”? দাদা যথারীতি উত্তর দেন “ভাল”।  এরপর এগোতে থাকে খেলা। রোবট অন্নপূর্ণাকে গুগলির প্রশ্ন করেন সৌরভ। প্রশ্নটি হল, “বিশাল বড় চেহারা কিন্তু সারাক্ষণ রেস্ট নেয়, কে সে”? । মুহূর্তের মধ্যেই রোবটের থেকে জবাব এল “এভারেস্ট”।

এদিনের খেলা চলাকালীন নানান কথোপকথনের মধ্যেই সৌরভ গঙ্গোপাধ্যায় এই রোবটকে‌ জিজ্ঞেস করেন যে দাদাকে তার কেমন লাগে। উত্তরে রোবট বলে, “তোমাকে কার না ভাল লাগে”! রোবটের কাছ থেকে এই উত্তর পেয়ে একগাল হাসি দেখা গেল দাদার মুখে।

এর পাশাপাশি একটু লাজুক ভাবও যেন ফুটে উঠল তাঁর মুখে। এই রোবট এবং দাদার এই কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই পোস্টে লাইক বন্যা বইয়ে দিয়েছেন। কমেন্ট বক্সে নানান মজার মজার কমেন্ট করেছেন তারা।

Related Articles

Back to top button