সব খবর সবার আগে।

Nusrat and Nikhil’s Relationship: নুসরত-নিখিলের সম্পর্ক সত্যিই কী ভাঙনের মুখে? জানালেন অভিনেত্রী নিজেই

শেষ কিছুদিন ধরেই অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈনের বৈবাহিক সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে নানান মহলে। গুঞ্জন উঠেছে তাদের বিয়ে নাকি ভাঙনের মুখেই। এও শোনা যাচ্ছে, এর নেপথ্যে রয়েছে যশ দাশগুপ্ত ও নুসরতের মধ্যে বেড়ে চলা ঘনিষ্ঠতা। ইতিমধ্যেই, ইনস্টাগ্রামে এক অপরকে আনফলো করে দিয়েছেন নিখিল ও নুসরত। এবার এই গুঞ্জনের মাঝেই নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন নুসরত।

সম্প্রতি, ইনস্টাগ্রামে এটি স্টোরি পোস্ট করেন অভিনেত্রী। যা নিয়ে ফের একবার জল্পনা তুঙ্গে। তাঁর পোস্টে লেখা, “একজন নারী একা খাবার খেতে ভয় পায় না, যখন সে জানে যে টেবিলে কোন খাবার পরিবেশন হতে চলেছে”। নুসরতের এই পোস্ট নিয়েই শুরু হয়েছে বিতর্ক। অনেকেরই প্রশ্ন এমন একাকীত্বের পোস্ট কেন নুসরতের ইনস্টাগ্রামে। তাহলে কী সত্যিই নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হচ্ছে?

তবে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি নুসরতের স্বামী নিখিল জৈন। তাদের এই সম্পর্ক ছেদের মাঝে যার নাম উঠে এসেছে, সেই যশ দাশগুপ্ত এই বিষয়ে জানান যে, নুসরতের ব্যক্তিগত জীবনে কী হচ্ছে না হচ্ছে, তা তিনি বলতে পারবেন না। তা যেন নুসরতকেই জিজ্ঞেস করা হয়। কিছুদিন আগেই যশ ও নুসরত নিজেদের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যা দেখে মনে হয়েছে, দু’জনের ছবিই একই জায়গায় তোলা। সে নিয়েও জোর জল্পনা শুরু হয়। এই বিষয়ে যশের স্পষ্ট বক্তব্য, তিনি প্রত্যেক বছরই রোড ট্রিপে যান। এই বছর রাজস্থান গিয়েছিলেন। এর সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই।

প্রসঙ্গত, ২০১৯ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নুসরত জাহান। তবে বিয়ের দেড় বছরের মধ্যেই তাদের সম্পর্কের টানাপড়েন নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...