বিনোদন

‘ফুল রোমিও তো’, কালারফুল মদনকে তকমা নুসরতের, অভিনেত্রীর চ্যাট শো-য়ে এসে প্রেমের পাঠ পড়ালেন বিধায়ক

সোফায় বেশ আরাম করে বসে তিনি আর তাঁর ঠিক পাশেই বসে সুন্দরী নায়িকা নুসরত জাহান। অভিনেত্রী নিজে কথা বলছেন কম, কথা শুনছেন বেশি। পাশে যখন বসে ‘কালারফুল’ মদন মিত্র, তাহলে মন দিয়ে তাঁর কথা তো শুনতেই হবে। এরই মধ্যে অভিনেত্রীর মন্তব্য, ‘রোমিও’।

জনপ্রিয় এক এফএম চ্যানেলের ইউটিউবে এক নতুন চ্যাট শো-এর সঞ্চালনা করছেন নুসরত জাহান। তাঁর এই শো-তে অতিথি হিসেবে দেখা যাবে অনেক তারকাকেই। তালিকায় রয়েছেন নুসরতের স্বামী যশ দাশগুপ্তও।

ইতিমধ্যেই এই শো-য়ের একটি পর্ব মুক্তি পেয়ে গিয়েছে। সেই পর্বে অতিথি হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। এই শো-য়েই ঋতাভরী এক চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন। তিনি জানান যে অন্য একজনের রান্নাঘরে যৌন মিলনে মেতেছিলেন তিনি।

এবার পালা মদন মিত্রের। তিনি যে নুসরতের শো-তে উপস্থিত হবেন, তা আগেই জানা গিয়েছিল। এদিনের এই পর্বের টিজারে দেখা গেল তা শুরুই হচ্ছে ‘ও লাভলি’ মন্তব্য দিয়েই। মদন মিত্র জানান যে তিনি এই কথাটি অনেকের কানে কানে বলেন। আর তাতে তারা বেশ খুশিই হন। তিনি এও জানান যে নিজের যোগ্যতার থেকে অনেক বেশি কিছুই পেয়েছেন তিনি।

এই কথা বলার পরই ফের ভালবাসা নিয়ে পরামর্শ দেন মদন মিত্র। সঞ্চালিকা নুসরতকে তিনি বলেন, “কোনটা তুমি ভালবাসবে। আর যাকে চাইছ, সে কোনটা ভালবাসবে। এই দু’টো যতক্ষণ না বুঝতে পারবে তুমি ভালবাসতে পারবে না”।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

মদন মিত্র দাবী করেন যে তিনিদূর থেকেই বুঝতে পারেন ডান দিক ও বাঁ দিকে ক’জন সেলফি তোলার জন্য ছটফট করছেন”। তাঁর এই কথার পরই নুসরত বলেন “এতো ফুল রোমিও”। আগামী বুধবার এই পর্বটি প্রকাশ্যে আসবে।

Related Articles

Back to top button