বিনোদন

“কালো লিপস্টিকে তোমাকে দেখে ভয় পাচ্ছি”, সোশ্যাল মিডিয়ায় নুসরতকে তীব্র ট্রোলিং নেটিজেনদের

তিনি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বেশ সক্রিয় থাকেন। সে বিরোধী পক্ষকে আক্রমণ করাই হোক কিংবা স্বামীর সঙ্গে খুনসুটি, তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের(Nusrat Jahan) জীবন কিন্তু বেশ বর্ণময়। নিজের বিভিন্ন ফটোশুটের ছবিও পোস্ট করেন নুসরত। সম্প্রতি খোলা চুলে কালো পোশাকে মোহময়ী একটি ফ্যাশন ভিডিও শুটের ঝলক পোস্ট করেছিলেন নুসরত। সব ঠিক ছিল কিন্তু গোল বাঁধলো এক জায়গায়। নুসরাত ঠোঁটে পড়েছিলেন কালো রঙের লিপস্টিক(Black Lipstick)। এই লিপস্টিক তাকে যেমন প্রশংসা কুড়োতে সাহায্য করেছে তেমনি ট্রোলিং(Trolling) এর বন্যায় ভাসিয়ে দিয়েছে অভিনেত্রীকে।

অনেকই কমেন্ট করেছেন, “তোমাকে দেখে ভয় লাগছে নুসরত।” অনেকের সাজেশন, কালোর বদলে লাল টুকটুকে ঠোঁটেই বেশি মোহময়ী তিনি। যদিও সে সব থোড়াই কেয়ার করেন অভিনেত্রী, তিনি চলে নিজের মর্জিতেই।

নায়িকাদের মধ্যে বিভিন্ন রঙের লিপস্টিক পরা কোন নতুন ট্রেন্ড নয় যদিও। কিছুদিন আগেই নীল রঙের লিপস্টিক পরে হইচই ফেলে দিয়েছিলেন সারা আলি খান। এর আগে কান ফেস্টিভ্যালে ঐশ্বর্য রাই বচ্চন পরেছিলেন বেগুনি লিপস্টিক। এই দুই অভিনেত্রীই ট্রোলিং এর শিকার হয়েছিলেন। কিন্তু তাতেও তারা কোন রকম পাত্তা দেননি, বরং দিন দিন বেড়ে চলেছে লিপস্টিকের রঙ নিয়ে এক্সপেরিমেন্টাল মেকওভার, যা ধীরে ধীরে সাধারণ মানুষের মধ্যেও জনপ্রিয় হচ্ছে।

Related Articles

Back to top button