বিনোদন

মা হওয়ার জল্পনায় সিলমোহর নুসরতের! সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা

গতকাল, শুক্রবার অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর নিয়েই দিনভর নানান জল্পনা-কল্পনা হয়েছে। এরই মধ্যে আসল বোমা ফাটে তখন, যখন নুসরতের স্বামী নিখিল জৈন বলেন যে তিনি এ সন্তানের পিতা নন। এমনকি, এমন একটি খবরে তিনি নিজেও হতবাক। এরপর থেকেই নুসরত ও যশের অনুরাগীদের মধ্যে খুশির সঞ্চার হয় যে ‘যশরত’-এর জীবনেই আসছে এই নতুন অতিথি।

ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই  বেশ খোলাখুলিভাবেই প্রেম করতে দেখা জাউ নুসরত ও যশকে। একে অপরকে নানান ছবিতে ট্যাগ করা থেকে একসঙ্গে পার্টি করা, সবই করেছেন দুজনে। তাদের ঘনিষ্ঠমহলের খবর, নতুন জীবন শুরু করতে চলেছেন তারা।

আরও পড়ুন- নিজেকে প্রমাণ করেও কপালে জুটেছে নেপো কিডের তকমা! কি করে ট্রোলিং সামলান অভিষেক? 

এদিকে, শুক্রবার নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে এলেও তা নিয়ে কোনও মুখ খোলেননি অভিনেত্রী বা তাঁর টিম। তবে এদিন রাতেও ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বিশেষ বার্তা দেন নুসরত, যা বেশ তাৎপর্যপূর্ণ। এই বার্তার মাধ্যমেই যেন অভিনেত্রী কিছু না বলেও অনেক কিছু বলে গেলেন আর অনেক কিছু বুঝিয়েও গেলেন। ওই পোস্টে একটি ফুলের ছবি দিয়ে নুসরত লেখেন, “তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে”।

অন্যদিকে, যশও একটি মজার মিম শেয়ার করেন নিজের ইনস্টা স্টোরিতে। তিনি লেখেন, “তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন-পুরুষ”।

আরও পড়ুন- রাহুল-রুকমা মিলেমিশে ‘রাজমা’! নিজেদের সম্পর্কের এ কী অদ্ভুত নামকরণ করলেন রাহুল!

এই কথার মধ্যে দিয়ে কার্যত যারা যশ ও নুসরতকে নিয়ে কটাক্ষ করছে, তাদেরই জবাব দিলেন অভিনেতা। তবে কবে আসছে এই নতুন সদস্য? এই উত্তরের অপেক্ষা করছেন ‘যশরত’-এর অনুরাগীরা। তারা তাদের মুখ থেকেই এই সুখবর শুনতে চাইছেন।

Related Articles

Back to top button