বিনোদন

“অমিত শাহ মিথ্যাবাদী”, তোপ দাগলেন নুসরাত জাহান

আজই বাঁকুড়া সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু রাজ্যে প্রবেশ করেই তিনি পেয়ে গেলেন মিথ্যাবাদীর তকমা। আর সেটা দিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রী বললেন, “অমিত শাহ মিথ্যেবাদী৷ দেশকে এবং দেশের মানুষকে তাঁর মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বোকা বানিয়েছেন শাহ৷ এই মিথ্যে প্রচারে কোনও দিনই মন গলবে না বাংলার মানুষের৷ তাই অমিত শাহের এই মিথ্যের প্ররোচনায় পা দেবেন না বাংলার মানুষ৷”

আজ অমিত শাহের বাঁকুড়া সফর নিয়ে রাজ্য-রাজনীতি সরগরম সকাল থেকেই। তৃণমূল এই সফরের ঘোর বিরোধিতা করেছে। নাম না করেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন যে, দুই একটি রাজনৈতিক দল রোজ মহামারী লঙ্ঘন করে মিটিং মিছিল করে যাচ্ছে। রাজ্য পুলিশ তাদের বাঁধা দিতে গেলেই কেন্দ্রীয় এজেন্সির নাম করে ভয় দেখানো হচ্ছে। তৃণমূল অমিত শাহের এই সফর নিয়ে ইতিমধ্যেই সমালোচনামূলক প্রচার শুরু করে দিয়েছে। জোরকদমেই তারা এই কাজ শুরু করেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই প্রচার শুরু করেছে তৃণমূল। তারা তৈরি করে ফেলেছেন, #BanglaBirodhiAmitShah স্লোগান৷

নুসরাতও নিজের টুইটে এই স্লোগান লিখেছেন। এছাড়াও তৃণমূল আরেকটি অভিনব কায়দায় অমিত শাহের বিরোধিতা করেছে।‌অনেকগুলি ইংরেজি অক্ষর পাশাপাশি বসিয়ে একটি কার্ড বানানো হয়েছে৷ এক নজরে যে শব্দটি চোখে পড়বে সেটাই অমিত শাহের জন্য বরাদ্দ। এক্ষেত্রে, নুসরাতের নজরে এসেছে লায়ার (মিথ্যাবাদী) শব্দটি।

গতকাল রাত সাড়ে আটটায় বাংলাতে পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুর্গাপুজোতে বাংলাতে আসতে পারেননি তিনি তাই এখন আগামী বছর বিধানসভা নির্বাচনের আগে বাংলার দিকে অতিরিক্ত মনোযোগ দিচ্ছেন। তারই ফলশ্রুতি এই বাংলা সফর।

Related Articles

Back to top button