বিনোদন

বাবা হিসেবে কেমন যশ দাশগুপ্ত? জানালেন মা নুসরত জাহান

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। নিখিল জৈন সাথে নুসরতের বিচ্ছেদের পর থেকেই যশ দাশগুপ্ত সাথে ঘনিষ্টতা বাড়তে থাকে। এমনকি কিছুদিন আগেই নুসরতের কোলে জন্ম হয়েছে এক পুত্র সন্তানের। এই গোটা ঘটনায় একাধিকবার বিতর্কের মুখে পড়েছিলেন তারা। অভিনেত্রীকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।

কিছুদিন আগেই কাশ্মীর থেকে শুটিং শেষ করে ফিরেছেন তারা। দু মাস আগেই সন্তানের জন্ম দিয়েছেন। তার মধ্যেই ভূস্বর্গ ঠান্ডায় দেখা গিয়েছিল তাদের। যদিও সেখানে তাদের সন্তানকে দেখা যায়নি।

সংবাদমাধ্যম সূত্র খবর, অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার বাবা মায়ের কাছে সন্তানকে রেখেই কাশ্মীর গিয়েছিলেন অভিনেত্রী।

যশ দাশগুপ্তের সাথে কাশ্মীর ভ্রমণের নানা মুহুর্তের ভিডিও ও ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে সম্প্রতি বাবা যশ দাশগুপ্ত কেমন সেই নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন অভিনেত্রী। তার কথায় যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে যাচ্ছি ও পুরোপুরি ঈশানকে সামলে রাখছে। আবার ও যখন শুটিংয়ে যাচ্ছে তখন আমি ছেলেকে সামলে রাখছি।

তিনি আরো জানান মার্কশিটের হিসেবে যদি নম্বর দিতেই হয়, তাহলে বাবা হিসেবে যশকে অবশ্যই দশের মধ্যে এগারো দেব আমি। কারণ একজন বাবা হিসেবে যতটা করা দরকার ও তার থেকে অনেকটাই এগিয়ে।

তবে অভিনয় সংসার পুত্র সব মিলিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী।পাশাপাশি তিনি রাজনীতিতেও আছেন। বসিরহাটের সাংসদ তিনি। সব মিলিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী।

তার কথায় আগের সঙ্গে এখনকার কাজের একটা জিনিস বদলে গিয়েছে। এখন প্যাক -অ্যাপ করে বাড়ি ফেরার প্রচন্ড তাড়া থাকে। কারণ ঈশান যতটা না আমার জন্য অপেক্ষা করে আমি তার চেয়ে বেশি পাগল থাকি ওকে কোলে নেওয়ার জন্য।

মা হওয়ার পর থেকেই যশ ও নুসরতের প্রেম যেন আরো বেড়েছে। এনা সাহা প্রযোজিত পরবর্তী সিনেমায় দেখা যাবে এই জুটিকে।

Related Articles

Back to top button