বিনোদন

‘আমার বিয়ের টাকা আমি নিজেই দিয়েছি, নিখিল তো কোনো খরচাই করেনি!’ ফের “স’হবাস সঙ্গী” নিখিল জৈনের উদ্দেশ্যে বিস্ফোরক মন্তব্য নুসরাত জাহানের

প্রায়ই তাঁকে নিয়ে বিতর্ক হয়ে থাকে সামাজিক মাধ্যমে। তাঁর ব্যক্তিজীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় রোজই নতুন নতুন তথ্য সামনে আসে। এবার ফের নিজের প্রাক্তনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান।

নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ের বিতর্ক নিয়ে আবার কথা বলললেন অভিনেত্রী। তাঁর দাবি গোটা বিতর্কে তাঁকে ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। ২০১৯-এর জুনে তুরস্কর বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরাত জাহান আর নিখিল জৈন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের সম্পর্কে ছেদ দেখা যায়।

শোনা যেতে থাকে, যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য, নিখিল জৈনর সঙ্গে তাঁর বিয়ে আইনের চোখে অবৈধ। নিজের সম্পকর্কে শুধুমাত্র লিভ ইন আর নিখিল জৈনকে ‘সহবাস সঙ্গী’ বলে বক্তব্য অভিনেত্রীর। তাঁর এই মন্তব্যের পর সাড়া পরে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই সময় নিজেকে পার্লামেন্টে ‘নুসরাত জাহান রুহি জৈন’ বলে পরিচয় দিয়ে তাঁর শপথ গ্রহণ করা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সকলেই তাঁর থেকে জানতে চান, কি ভাবে সেই বিয়েকে ‘সহবাস’ বলেন তিনি?

কিন্তু তাঁর আগেই নুসরাত জানিয়েছেন, “নিখিল আইনি নোটিস পাঠিয়েছিল আমাকে। সেখানে স’হবাসের কথা লেখা ছিল। আমার মতামতকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। আমি কেন বলব বিয়ে করিনি? নিখিলের সঙ্গে আমি সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছি। পার্লামেন্টে গিয়ে পরিচয় পত্র তৈরি করেছি। সেটা কি করে অস্বীকার করব? নিখিল আমাকে কোর্ট পেপার পাঠিয়েছিল। যেখানে লেখা ছিল স’হবাসের কথা। আমি নিখিলের কথাগুলোই উল্লেখ করেছিলাম। কিন্তু সকলে ভেবে নিল সেটা আমার কথা।”

এছাড়া অভিনেত্রী বলেন, তাঁদের বিয়ের জন্য কোনও টাকা খরচ করেননি নিখিল জৈন। হোটেলের বিল তিনিই মিটিয়েছেন। তাই তাঁদের উদ্দেশ্যে কিছু বলবার নেই তাঁর। তিনি জানেন তিনি নিজে সত্যি কথা বলছেন। তাঁকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। “স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট’-এর আওতায় রেজিস্টার হয়নি অভিনেত্রীর বিয়ে। তাই সেই বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন উঠছে।

এই নিয়ে নিখিল জৈন আগেই জানিয়েছেন, বারবার অনুরোধ করা সত্ত্বেও তাঁদের বিয়ে রেজিস্ট্রি করার তাগিদ দেখাননি নুসরাত। এই সমস্ত কিছুর মাঝেই নুসরাতের মা হওয়ার খবর মেলে সকলের। তারপর আঙুল ওঠে যশ দাশগুপ্তর দিকে। শেষমেষ যশ দাশগুপ্তর সঙ্গে নিজের সম্পর্ককে স্বীকৃতি দেন অভিনেত্রী।

২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। তাঁর এই গোটা মাতৃত্বকালীন সময়ে যশ দাশগুপ্ত পাশে ছিলেন সর্বক্ষণ। সূত্রের খবর বলছে, দু’জনে বিয়েটা সেরে ফেলেছেন ইতিমধ্যেই। অন্যদিকে নুসরাতের ছেলের জন্মের পর নিখিল জৈন জানান, “কামনা করি নুসরাত আর ওর ছেলে সুস্থ থাকুক”।

Related Articles

Back to top button