বিনোদন

‘আমি জীবনে অজস্র ভুল করেছি, ছেলেও হয়ত বড় হয়ে আমার ভুলে কষ্ট পাবে’, ছেলে ঈশানকে নিয়ে হঠাৎ এমন কথা কেন বললেন নুসরত?

ইউটিউবে শুরু হয়েছে নুসরত জাহানের নতুন রেডিও টক শো ‘ইশক উইথ নুসরত’। এই শো-তে ইতিমধ্যেই ঋতাভরী থেকে শুরু করে মদন মিত্র, তনুশ্রী, বং গাই কিরণ অনেকেই অতিথি হয়ে এসেছেন। তাদের জীবনের নানান গোপন কথা অনায়াসে নুসরতের সঙ্গে খোশমেজাজে শেয়ার করেছে তারা। এবার পালা নুসরতের!

গতকাল, বুধবার এপিসোড শুরু হতেই দেখা গেল অতিথির আসনে বসে খোদ নুসরতই। তাঁকে নিয়ে নানান এপিসোডের সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে নানান প্রশ্ন করা হয়েছে। সেসব প্রশ্নের মধ্যে থেকেই কিছু প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। আর সেখানেই তাঁকে বলতে শোনা যায় যে তিনি নিজের জীবনে অনেক ভুল করেছেন। অভিনেত্রীর কথায়, তিনি মিনিটে মিনিটে ভুল করেন। আর এই ভুলের জন্য তাঁর কাছের মানুষরা কষ্টও পায়। এর মধ্যে রয়েছেন তাঁর মা, বাবা, রয়েছে তাঁর সঙ্গীও।

এদিন নুসরত আরও বলেন যে পরবর্তী কালে তাঁর ছেলে ঈশানও হয়ত তাঁর ব্যবহারে কষ্ট পেতে পারে। কিন্তু এত ভুল করা সত্ত্বেও তিনি বারবার একটা চেষ্টা করেন, তা হল নিজের মুখে ভুল স্বীকার করে নেওয়া। কারণ নুসরতের মতে, “আপনার কাছের মানুষ যখন অন্যের কাছ থেকে আপনার ভুল জানতে পারে তখন সেটা অপরাধ হয়। আর আপনি যখন নিজে গিয়ে তা স্বীকার করে নেন তখন সেটা হয় স্বীকারোক্তি”।

অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। আর তাঁর জীবনে বড় বড় বিতর্কই জড়িয়ে তাঁর সঙ্গীদের নিয়ে। অভিনয়ে পা রাখার দিন কয়েক দিনের মধ্যেই পার্ক স্ট্রিট ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত কাদের খানকে সাহায্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। ধর্ষণের পরেও এক হোটেলে থাকা, বিমানে করে পালিয়ে যাওয়ার টিকিট কেটে দেওয়ার মতো একাধিক বিষয়ে সামনে এসেছিল।

এরপরই আসে নুসরতের সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক ভাঙন ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিতর্ক। তবে তাঁর জীবনে সবথেকে বড় বিতর্ক তৈরি হয় যখন জানা যায় যে নুসরত অন্তঃসত্ত্বা। কারণ নিখিল স্পষ্ট জানিয়ে দেন যে তিনি এই সন্তানের বাবা নন।

এরপরই বড় বোমা ফাটিয়ে বিতর্ক আরও উস্কে দেন নুসরত। তিনি বলেন যে তাঁর সঙ্গে নিখিলের বিয়ে বৈধ নয়। তারা এতদিন সহবাস করেছেন মাত্র। ভারতীয় আইনে তাদের বিয়ে গ্রাহ্য নয়। এরপর জানা যায় তাঁর সন্তানের বাবা যশ। আর বর্তমানে তিনি নিজেকে যশের স্ত্রী বলে দাবী করেন। তবে তাঁর জীবনের নানান সিদ্ধান্তের মধ্যে কোনটা ঠিক আর কোনটা ভুল, সে সম্বন্ধে কিছু জানান নি অভিনেত্রী।

Related Articles

Back to top button