বিনোদন

‘আমার মেয়ে হলে তাঁকে এটাই শেখাব’, সন্তানকে কোন শিক্ষা দিতে চান হবু মা নুসরত

বিজ্ঞাপন

স্বামী নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন, আলাদা থাকা আর এরপরই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা, এসব মিলিয়ে দীর্ঘদিন ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেত্রী নুসরত জাহান। তবে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায় নেটপাড়ায়।

বিজ্ঞাপন

তাঁর এই অন্তঃসত্ত্বা হওয়ার খবর যে কেবল অলীক কল্পনা নয়, তা নুসরতের বেবি বাম্প থেকেই স্পষ্ট হয়। তবে এখনও তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে রয়েছে ধোঁয়াশা। কারণ নিখিল জানিয়েই দিয়েছেন যে তিনি এই সন্তানের বাবা নন। তবে কী যশের সন্তান এটা? এ বিষয়ে খোলসা করে কিছুই জানান নি নুসরত। কারোর কোনও কথাতেই যে তাঁর কিছু যায় আসে না, তা তিনি বারবার প্রমাণ করে দিয়েছেন।

বিজ্ঞাপন

এরই মধ্যে গতকাল, রবিবার ফেসবুকে একটি লাইভ করেন নুসরত। একটি গর্ভনিরোধক ওষুধের ব্র্যান্ড অ্যাম্বাসাডার তিনি। এই ওষুধের বিষয়ে কথা বলতেই এই লাইভ সেশন। এদিন তাঁর সঙ্গে আলাপচারিতায় ছিলেন পরিচালক সুদেষ্ণা রায়।

বিজ্ঞাপন

এই ফেসবুক লাইভে প্রধানত নারীদের নিয়েই আলোচনা হয়। অনেক নারীই যে আজও সংসারে অবহেলিত, নিপীড়িত, তা উঠে আসে এদিনের লাইভে। বহু মহিলারাই এখনও শ্বশুরবাড়ি, স্বামীর সম্মান বাঁচাতে মুখ বুজে অত্যাচার সহ্য করে যান। সেই অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর বভারতা দেন নুসরত।

বিজ্ঞাপন

আরও পড়ুন- রাজের গ্রেফতারির পরই রাজের কোম্পানি থেকে পদত্যাগ শিল্পার, পর্ণ ছবির কথা কী জানতেন অভিনেত্রীও?

এদিনের এই লাইভেই তিনি বলেন, “আমার মেয়ে হলে তাঁকে শেখাব যাতে কারোর কাছে মাথানত না করে”। ছেলে হলেও সেই একই শিক্ষা দেবেন নুসরত, এও জানান স্পষ্টভাবেই। অন্তঃসত্ত্বার এই বিশেষ সময়ে সমস্ত নেতিবাচক জিনিসের থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী। বিজ্ঞাপনের শুট ও ফটোশুর নিয়েই আপাতত ব্যস্ত তিনি।

বিজ্ঞাপন

এদিন এই ফেসবুক লাইভ চলাকালীনও নানান কটাক্ষের শিকার হন নুসরত। তবে নানান ট্রোলিং-এ এখন আর আমল দেন না তিনি, এমনটাই জানান নুসরত। তাঁর কথায়, “আসলে পাবলিক ফিগার হলে লোকে ভাবে তাঁকে নিয়ে যা খুশি বলা যায়, বেশিরভাগ অ্যাকাউন্টই ফেক। এসব ভেবে কী হবে”।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading