সব খবর সবার আগে।

জন্মদিনের দিন যশকে ভালোবাসায় মুড়ে দিলেন নুসরত, স্পেশ্যাল কী করলেন তিনি অভিনেতার জন্য?

আজ ১০ই অক্টোবর। আজ অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন। এদিন ৩৬ বছরে পা দিলেন অভিনেতা। যশের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট করছেন। এসবের মধ্যেই সকলের নজর ছিল যে নুসরত যশের জন্য স্পেশাল কী করেন!

রাত ১২টা বাজতেই শেষ হল সমস্ত অপেক্ষার। যশের বিশেষ দিনেই তাঁর জন্য ভালোবাসা উজাড় করে দিলেন নুসরত জাহান। তিনি এদিন উপলক্ষ্যে কোনও আড়ম্বরের আয়োজন করেছিলেন কী না, তা অবশ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন নি নুসরত।

তবে যশের জন্মদিনের কথা ভুলে যান নি অভিনেত্রী। এদিন রাত ১২টা বাজতেই নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল যশের ছবি। এই স্টোরিতে যশকে জন্মদিনের একরাশ শুভেচ্ছা জানালেন নুসরত। এরই সঙ্গে জুড়ে দিলেন লাল হৃদয়ের ইমোজি।

নুসরতের গোটা অন্তঃসত্ত্বাকালীন অবস্থাই কেটেছে নানান বিতর্কের মধ্যে দিয়ে। একের পর বিতর্কের জেরে নানান কটাক্ষের মুখেও পড়েন অভিনেত্রী। প্রথমেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শুরু হয় বিতর্ক। কারণ তাঁর স্বামী নিখিল জৈন পরিস্কার জানিয়ে দেন যে তিনি এই সন্তানের বাবা নন। এরপর নিখিলের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেন নুসরত।

ধীরে ধীরে তাঁর ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কের দিকটি উঠে আসতে থাকে। অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় তাঁকে ও যশকে একসঙ্গে দেখা যায় রেস্তোরাঁতে। এরপর গত ২৬শে আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। সেই সময় তাঁর সঙ্গে সবসময় দেখা গিয়েছে যশকে।

নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়েও কাঁটাছেঁড়া কম হয়নি। তবে অবশেষে কলকাতা পুরসভার শংসাপত্রের নথি অনুযায়ী জানা যায় যে নুসরতের সন্তানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত অর্থাৎ যশ।

সন্তান জন্মের ১২ দিনের মাথাতেই কাজে ফেরেন অভিনেত্রী। একটি স্যাঁলোর উদ্বোধনে দেখা যায় তাঁকে। সেখানেই তিনি জানিয়েছিলেন যে তিনি ও যশ তাদের সন্তানকে নিয়ে ভালো সময় কাটাচ্ছেন। তিনি শুটিং ফ্লোরেও ফিরেছেন। শুরু করেছেন নতুন ছবির কাজও। এরপর নিজের সাংসদীয় কেন্দ্র বসিরহাটেও গিয়েছিলেন নুসরত।

You might also like
Comments
Loading...