সব খবর সবার আগে।

‘অনেক কিছু বলার থাকলেও চুপ করে রয়েছি’, কোন কথা বলতে চেয়েও বলতে পারছেন না নুসরত?

বিগত বেশ কিছুদিন ধরে যে খবরটি রীতিমতো হটকেকের মতো বাজারে ঘুরে বেড়াচ্ছে, তা হল অভিনেত্রী নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ইতিমধ্যে এও জানা গিয়েছে যে আগামী ১০ই সেপ্টেম্বর সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। তবে এসবের মধ্যে ফের নুসরতের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে বাড়ল জল্পনা।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই কার্যত মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। এদিকে তাঁর স্বামী নিখিল জৈন জানিয়ে দিয়েছেন যে, তিনি এই সন্তানের বাবা নন। কারণ, গত ডিসেম্বর মাস থেকেই তারা আলাদা থাকেন।

ফলে এই সন্তানের পিতৃপরিচয় নিয়ে সন্দেহ যায় অভিনেতা যশ দাশগুপ্তের দিকেই। যশ ও নুসরত যে ডেট করছেন, তা এখন টলিউডের ওপেন সিক্রেট। তবে নুসরতের মা হওয়ার গুঞ্জনে যশও কোনও মন্তব্য করেননি। এদিকে, নুসরত মুখে কিছু না বললেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নানান পোস্ট করছেন যা বেশ তাৎপর্যপূর্ণ। তাঁর এই পোস্ট থেকেই অনুরাগীরা মনে করছেন যে তিনি সত্যিই অন্তঃসত্ত্বা। ফের নুসরতের একটি পোস্ট হইচই বাড়াল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- হিমেশ রেশমিয়ার কথায় রেগে গিয়ে, তাঁকে চড় মারতে যান আশা ভোঁসলে, কিন্তু কেন? 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত লিখলেন, “যে সময় অনেক কিছু বলার হয়েছে, তখন নীরব থাকার দক্ষতা অর্জন করছি”। স্বভাবতই প্রশ্ন উঠেছে, কী এমন কথা, যা নুসরত বলতে চেয়েও বলতে পারছেন না? তা কী তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে? সকলে যেরকমভাবে বিষয়টা ভাবছে, সেটা কী সেরকম নয়? অনেক প্রশ্নই এখন ঘোরাফেরা করছে অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে।

সম্প্রতি এও জানা গিয়েছে, নিখিল নুসরতের বিরুদ্ধে দেওয়ানির মামলা করেছেন। সেই বিষয়েও কী অভিনেত্রীর কিছু বলার রয়েছে? এখন সি সমস্ত প্রশ্নের দিকে তাকিয়ে নুসরতের অনুরাগীরা।

You might also like
Comments
Loading...