বিনোদন

কম্পিউটারই চালাতে পারে না সর্বজয়া!’শিখে আসুন’, ভাইরাল ভিডিও ঘিরে কটাক্ষ

দীর্ঘদিন পরে ধারাবাহিকে পর্দায় ফিরেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। জি বাংলার ধারাবাহিক সর্বজয়া শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।শুরুর দিকে টি আর পি তালিকায় মিঠাই পরেই দেখা গিয়েছিল সর্বজয়া কে। দীর্ঘদিন পরে অভিনেত্রীর কামব্যাক প্রশংসিত হয়েছে সব জায়গায়।

দেবশ্রী রায় অভিনীত এই ধারাবাহিক যেমন প্রশংসা পেয়েছে তেমনি ধারাবাহিকের বেশ কিছু ঘটনা ঘিরে সমালোচনার মুখে পড়েছে ধারাবাহিক।এমনকি নানা দৃশ্য দেখে কটাক্ষের মুখে পড়েছে ধারাবাহিক।

সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে নতুন টুইস্ট দেখা গেছে ধারাবাহিকের পর্দায়।দুর্গা পূজা উপলক্ষে রীতিমত নাচের ছন্দে মেতে উঠেছে দেবশ্রী।ঠিক সেই মুহূর্তে মণ্ডপে ঝাড়বাতি ভেঙে পড়ে। স্ত্রীকে বাঁচাতে ছুটে যায় স্বামী সঞ্জয়।

এই পরিস্থিতিতে চ্যানেলের পক্ষ থেকে নতুন ভিডিও প্রকাশ্যে এসেছে নেট মাধ্যমে।যেখানে দেখা যাচ্ছে স্বামী অসুস্থ থাকায় স্বামীর অনুপস্থিতিতে অফিসে এসেছেন সর্বজয়া।অফিস মিটিং এ গিয়ে ল্যাপটপ কম্পিউটার চালাতে পারে নি সর্বজয়া।অফিসে সবার সামনে কটাক্ষ করে তার দেওর। এদিকে ভিডিও প্রকাশ্যে আসতেই নেট মাধ্যমে শুরু হয় কটাক্ষ।নেটিজেনদের কটাক্ষ ‘কম্পিউটার কোর্সে ভর্তি হবে। ‘

Related Articles

Back to top button