বিনোদন

‘বাবা হওয়া এত সোজা নয়’, ‘সিঙ্গল ফাদার’-এর গল্প শোনাতে আসছেন যিশু সেনগুপ্ত, শোলাঙ্কিকে পাশে পাবেন কী তিনি?

ফের এক অন্যধারার গল্প নিয়ে হাজির ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। বাবা হওয়া কী সহজ কথা নাকি! তবে তাও সারোগেসির মাধ্যমে বাবা হলেন মেঘ, তাও আবার দুই সন্তান। কিন্তু হঠাৎ বৃষ্টির আগমনে পাল্টে গেল কী তাঁর জীবন? তা জানা যাবে ছবির মাধ্যমেই।

আজ, নেতাজির জন্মজয়ন্তীর দিনই প্রকাশিত হল শিবপ্রসাদ-নন্দিতা প্রযোজনা সংস্থা উইন্ডোজ-এর ছবি ‘বাবা বেবি ও’-এর ট্রেলার। সন্তানের জন্য মায়ের আত্মত্যাগ, বলিদান, কষ্টের কথা তো আমরা সকলেই জানি। কিন্তু বাবা? একজন বাচ্চার জীবনে বাবার কী অবদান থাকে? বাবাও কী পারে একা হাতে সন্তানকে সামলাতে। তা দেখা যাবে এই ছবিতে। এই ছবিতে সিঙ্গল ফাদার মেঘের ভূমিকায় অভিনয় করছেন যিশু সেনগুপ্ত ও বৃষ্টির চরিত্রে দেখা যাবে শোলাঙ্কি রায়কে।

ট্রেলারের শুরুতেই দেখা গেল সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের বাবা হয়েছেন মেঘ। কিন্তু বাবা হওয়া তো বেশ ঝক্কি। বাচ্চাকে খাওয়ানো, ঘুম পাড়ানো, বাচ্চা সামলাতে গিয়ে বেশ হিমশিম খাচ্ছে সে। তবুও কোনওরকমে পরিবার  সাহায্যে সবটা সামলাচ্ছে মেঘ। তবে বিয়েতে তাঁর নৈব নৈব চ!

এমন সময় মেঘের জীবনে এল বৃষ্টি। একেবারে অপ্রত্যাশিতের মতোই। নানান বাহানায় বারবার দেখা হতে থাকে তাদের। মেঘ যখন বৃষ্টির প্রেমে পড়েই গেল, এমন সময় এন্ট্রি বৃষ্টির পার্টনারের। এবার?

এদিকে, বৃষ্টি কিন্তু আবার ছোটো বাচ্চা মোটে পছন্দ করে না। বাচ্চার কান্নায় তাঁর মাথা যন্ত্রণা হয়। কিন্তু তবুও যেন কোথাও গিয়ে সিঙ্গল ফাদার মেঘ ও তাঁর দুই সন্তানের সঙ্গে একটা আবেগে জড়িয়ে পড়ে সে। তাহলে? সে কী পারবে মেঘকে ভালবাসতে? মেঘের সন্তানদের মা হয়ে উঠবে কী সে?

তা তো জানা যাবে আগামী ৪ঠা ফেব্রুয়ারি। এদিন দুই সন্তানকে নিয়ে বক্স অফিসে হাজির হচ্ছে মেঘ। সঙ্গে অবশ্যই বৃষ্টি। তাদের প্রেমের গল্প জানতে অধীর আগ্রহে অপেক্ষারত দর্শক।

Related Articles

Back to top button