বিনোদন

হঠাৎ কীসের জন্য ‘গিয়ার আপ’ হতে শুরু করলেন ঐন্দ্রিলা? অঙ্কুশের সঙ্গে বিয়ে কী ঠিক হয়ে গেল?

টলিউডের আনাচে-কানাচে তাদের প্রেমের চর্চা হয়। বেশ জনপ্রিয় জুটি তারা। দীর্ঘ দশ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই জুটি। তবে কবে হবে তাদের বিয়ে, এ নিয়ে উৎসুক সকলেই। ঠিকই ধরেছেন , কথা হচ্ছে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে নিয়েই।

একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে খাওয়াদাওয়া, নানান সময় তাদের একসঙ্গে দেখা গিয়েছে। গত বছর লকডাউনের সময়ও ঐন্দ্রিলা ও তাঁর মা অঙ্কুশের বাড়িতেই ছিলেন। সেই সময় তাদের খুনসুটির নানান ভিডিও মাতিয়ে রেখেছিল দর্শকমহলকে।

ঘুর‍্তে যেতে খুবই ভালোবাসেন এই জুটি। কাজের ফাঁকে সুযোগ পেলেই হল, অমনি বেরিয়ে পড়েন ঘুরতে। কিছুদিন আগেই মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সেই ট্রিপের শুরুটা দারুণভাবে হলেও শেষটা ঠিক জমেনি।

সেই ট্রিপে গিয়ে করোনা আক্রান্ত হয়ে পড়েন ঐন্দ্রিলা। সেই সময় অঙ্কুশ তাঁর পাশে ছিলেন, ভরসা জুগিয়েছেন অভিনেত্রীকে। তাক্সের সেই ট্রিপের ছবিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছিল।

আরও পড়ুন- সবকিছু সাদা-কালোর মতো সহজ নয়, হঠাৎ কী কারণে এমনটা বললেন শ্রাবন্তী, বাড়ল জল্পনা

এবার ঐন্দ্রিলার নতুন ভিডিও নিয়ে শুরু হল জল্পনা। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে ঐন্দ্রিলা ক্যাপশন দেন, “গিয়ারিং আপ’। কিন্তু কীসের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। ভিডিওটি যদিও ঐন্দ্রিলার জিম সেশনের। কিন্তু জল্পনা তা-ও থামছে না।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অনেকেই এই ভিডিওতে কমেন্ট করেছেন যে তবে কী সেই শুভদিন আসন্ন। অবশেষে কী অঙ্কুশ ও ঐন্দ্রিলার চারহাত এক হতে চলেছে? এই কারণেই কি অভিনেত্রী বিয়ের আগে নিজেকে ফিট করে তুলছেন নাকি নতুন কোনও অভিনয়ের প্রোজেক্টের জন্য নিজেকে রেডি করছেন ঐন্দ্রিলা?

কিছুদিন আগেও শোনা গিয়েছিল যে অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ে নাকি ঠিক হয়ে গিয়েছে কিন্তু করোনার প্রকোপের জন্য তা হয়ে ওঠেনি। এমনকি, এই জুটি একটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন। তবে এবার সত্যিই কী বিয়ের তোড়জোড় নাকি অন্য কিছু, তা তো সময়ই বলবে।

Related Articles

Back to top button