বিনোদন

অতিরিক্ত ওজন ঝরিয়ে রোগা হয়েছিলেন ঐন্দ্রিলা, ‘পুরো শুকনো কাঠ লাগছে’, ছবি পোস্ট করতেই ফের ট্রোলের মুখে অভিনেত্রী

বিজ্ঞাপন

রাজা চন্দের ছবি ‘ম্যাজিক’ দিয়েই প্রথমবার প্রেমিক অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় অভিনয় করেন ঐন্দ্রিলা সেন। এই ছবিতে তাঁর অভিনয়ের যথেষ্ট প্রশংসা করে দর্শক। তবে এর পাশাপাশি জুটেছিল নেগেটিভ কমেন্টও। তাঁর বাড়তি ওজনের জন্য নাকি তাঁকে খারাপ দেখাচ্ছে, একথা অনেকেই বলেছিলেন।

বিজ্ঞাপন

বাড়তি ওজনের কারণে সমালোচনার মুখে পড়ে বেশ কয়েকমাসের চেষ্টায় একেবারে ওজন ঝরিয়ে স্লিম হয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু এরপর জুটল কটাক্ষ। নেট মাধ্যমে ছবি দিতেই ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন ঐন্দ্রিলা।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, অতিরিক্ত ওজনের কারণে আগে নিয়মিত সমালোচনার সম্মুখীন হতে হতো অভিনেত্রী ঐন্দ্রিলাকে। নেটিজেনদের একাংশের মতে, বিনোদন জগতে থাকতে গেলে মেদহীন ফিট চেহারা থাকা বাঞ্ছনীয়। এরপর বেশ কয়েক মাসের শরীরচর্চা এবং নিয়মিত ডায়েট এর ফলাফল হিসেবে বেশ খানিকটা ওজন কমিয়ে ফেলতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

কিন্তু এরপরও মিলল না রেহাই। ফের সেই কটাক্ষের মুখে পড়তে হল ঐন্দ্রিলাকে। সম্প্রতি, নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। এই ছবিকে ঘিরে নানান জনের নানান মত শোনা গিয়েছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

বিজ্ঞাপন

A post shared by Oindrila Sen (@love_oindrila)

কেউ কেউ ঐন্দ্রিলার এই ছবির প্রশংসা করলেও, কেউ কেউ আবার নানান নেগেটিভ কমেন্ট করতে কসুর করেন নি। কেউ লিখেছেন, “শুকনো কাঠের মতো লাগছে”। কেউ আবার লিখেছেন, তাঁকে আগেই বেশি ভালো লাগত।

তবে এই নিয়ে প্রতিবাদ করতে দেখা গিয়েছে ঐন্দ্রিলার অনুরাগীদের। তাদের মতে, ঐন্দ্রিলাকে সবসময়ই সুন্দর লাগে, তা সে তিনি যেভাবেই থাকুন না কেন। এর পাশাপাশি, এই সমস্ত নেগেটিভ কথায় ঐন্দ্রিলাকে কান দিতে বারণ করেছেন তাঁর অনুরাগীরা।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading