সব খবর সবার আগে।

কেমিস্ট্রি জমে ক্ষীর বিক্রম-ঐন্দ্রিলার? নিজের মুখেই স্বীকার করলেন নায়িকা!

ঐন্দ্রিলার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়? ইনস্টাগ্রামে তো এরকমটাই লিখলেন ঐন্দ্রিলা। যা দেখে চমকে গিয়েছেন তার ভক্তরা।

আরও পড়ুনঃ তৃণমূলের হয়ে কাজ, একসঙ্গে ৮ রিটার্নিং অফিসারকে এক ধাপে বদলি করল নির্বাচন কমিশন!

সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে যান ঐন্দ্রিলা। সেখান থেকেই তিনি এখন কোয়ারান্টাইনে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাকটিভ। নিত্য নতুন পোস্ট করছেন। সেরকমই নিজের ভক্তদের সঙ্গে একটি চ্যাট সেশানে জানালেন যে ঐন্দ্রিলার উপর নাকি বিক্রমের প্রচুর ক্রাশ আছে।ঐন্দ্রিলার এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেছিলেন যে বিক্রমের কি তার উপরে ক্রাশ রয়েছে? সেখানেই ঐন্দ্রিলা জানিয়েছেন যে হ্যাঁ অনেকটাই রয়েছে। যদিও পুরোটাই মজার ছলে তবুও তার অনুরাগীরা বেশ মজা পেয়েছেন এই উত্তরে।


আরও পড়ুনঃ আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া দিলেন সৌমিত্র খাঁ

বিক্রম এবং ঐন্দ্রিলার জুটি ছোটপর্দায় অত্যন্ত জনপ্রিয়। ফাগুন বউ এবং সাত পাকে বাঁধা এই দুই সিরিয়ালের এই দুই অভিনেতা অভিনেত্রী জুটি বেঁধে কাজ করেছেন। তখন অনেকেই মনে করতেন যে বিক্রম এবং ঐন্দ্রিলার মধ্যে হয়তো প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও ঐন্দ্রিলা বরাবরই জানিয়েছেন যে বিক্রমের সঙ্গে তার খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...