বিনোদন

Parineeti Chopra: প্রতিযোগীর দুঃখের জীবন শুনে হাউ হাউ করে কেঁদে কেঁদে ফেললেন পরিণীতি চোপড়া! তাকে ধরে সামলালেন করণ জোহর,ভাইরাল হল ভিডিও

কালার্স এর অনলাইন প্লাটফর্ম ভুটে আসছে নতুন রিয়ালিটি শো হুনারবাজ। সেখানে প্রথম বিচারকের আসনে দেখা যাবে অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। ভুটের অফিশিয়াল পেজ থেকে এবার একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে পরিণীতি চোপড়াকে হাউমাউ করে কাঁদতে দেখা যাবে। হঠাৎ কী এমন হল যে সকলের সামনেই এভাবে কেঁদে ভাসাচ্ছেন অভিনেত্রী?

এই নতুন শোতে বিচারকের আসনে দেখা মিলবে তিনজনের একজন হলেন করণ জোহর, দ্বিতীয় জন হলেন মিঠুন চক্রবর্তী এবং তৃতীয় জন হলেন পরিণীতি চোপড়া। শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকবেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাছিয়া। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে পরিণীতি নিজের চোখের জল সামলাতে পারছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

মঞ্চে এক প্রতিযোগী দক্ষতার সঙ্গে জিমনাস্টিক বিভিন্ন স্টান্ট প্রদর্শন করলেন। তারপর তিনি মুম্বাইতে এসে নিজের লড়াইয়ের কথা সকলের সামনে বলতে শুরু করেন। সেখানেই জানা যায় যে তিনি মুম্বাইতে যখন আসেন তখন তার কাছে কোনো থাকার জায়গা ছিল না। তিনি গাছের তলায় থাকতেন এবং ভগবানের কাছে প্রার্থনা করতেন যদি তাকে কেউ খেতে দেয় সেই দিন। তার এই কষ্টের বিবরণ শুনে নিজেকে আর আটকাতে পারেননি অভিনেত্রী। সকলের সামনে তিনি কেঁদে ফেলেন ঝর ঝর করে, তখন তাকে সামলান করণ জোহর। কাঁদতে কাঁদতে তিনি জানান সত্যিকারের মানুষদের এরকম কষ্ট দেখলে তিনি নিজেকে সামলাতে পারেন না। এই প্রতিযোগীর কষ্টের কথা শুনে মঞ্চে উপস্থিত হন সকলেই অবাক হয়ে গেছিলেন।

Related Articles

Back to top button