বিনোদন

ফের টেলি পর্দায় ফিরছে ‘পবিত্রা রিস্তা’, মানবের চরিত্রে দেখা মিলবে শাহির শেখের, থাকছেন অঙ্কিতাও

গতকাল, ১৪ই জুন ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম বছরের মৃত্যুবার্ষিকী। ‘পবিত্রা রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শক মহলে বিশেষ পরিচিতি লাভ করেন সুশান্ত। এই ধারাবাহিকে মানবের চরিত্রে অভিনয় করে দর্শকের মন কাড়েন তিনি। অঙ্কিতা লোখান্ডেকে দেখা যায় অর্চনার চরিত্রে।

গত বছর জুলাই মাসের পর থেকেই গুঞ্জন ওঠে যে পবিত্রা রিস্তা ২ হয়ত খুব শীঘ্রই আবার ফেরত আসবে। অঙ্কিতা অর্চনার চরিত্রেই অভিনয় করবেন। কিন্তু সবচেয়ে বড় প্রশ্ন ছিল যে মানবের চরিত্রে কাকে দেখা যাবে। কারণ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে।

এই নিয়ে অনেক জলঘোলা হলেও অবশেষে জানা গিয়েছে যে মানবের চরিত্রে দেখা যাবে অভিনেতা শাহির শেখকে। এর আগে শাহিরকে দেখা যায় ‘মহাভারত’-এর অর্জুনের চরিত্রে, ‘কুছ রঙ প্যায়ার কে অ্যায়সে ভি’-তে দেবের চরিত্রে ও ‘নভ্যা’ ধারাবাহিকে অনন্তের চরিত্রে। এবার তাঁকে মানবের চরিত্রে দর্শক কতটা আপন করে নেন সেটাই দেখার।

আরও পড়ুন- রাগের চোটে নিজেকেই নিজে থাপ্পড় মারছেন অনু মালিক, এমন কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

তবে এই ধারাবাহিকের প্রযোজক একতা কাপুরের কথায় শাহির মানবের চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। তাঁকে খুব ভালো মানাবে এই চরিত্রে। তবে সুশান্তের মতো শাহিরও এই চরিত্রের জন্য দর্শকের মনে জায়গা করতে পারবে কী না, সেটা তো সময়ই বলবে।

বলে রাখি, ২০০৯ সালে জি টিভিতে প্রথম শুরু হয় ‘পবিত্রা রিস্তা’। চলে ২০১৪ সাল পর্যন্ত। দীর্ঘ সাত বছর বাদে ফিরতে চলেছে এই ধারাবাহিক। স্বামী-স্ত্রীর সম্পর্ক ও তাদের সঙ্গে তাদের পরিবারের নানান সম্পর্কের মোড়কে তৈরি হয় এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মাধ্যমেই গড়ে ওঠে সুশান্ত ও অঙ্কিতার মধ্যে প্রেমের সম্পর্ক। তবে দীর্ঘ ছ’বছর একসঙ্গে থাকার পর তাদের সম্পর্কে চিড় ধরে। তবে ‘পবিত্রা রিস্তা’ নিয়ে যে অঙ্কিতা নিজেও বেশ উচ্ছ্বসিত, তা আগেও জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button