বিনোদন

মিলে গেল দুই হাত, একে অপরকে কাছে টেনে ভালোবাসার কথা জানালেন পবনদীপ-অরুণিতা

পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল, নামদুটি এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাদের নাম এখন তরুণ প্রজন্মের মুখে মুখে। ইন্ডিয়ান আইডলের মাধ্যমে বেশ খ্যাতি অর্জন করেছেন পবনদীপ-অরুণিতার জুটি। এমনকি, সম্প্রতি মুম্বইয়ে একসঙ্গে একটি ফ্ল্যাট কিনেছেন তারা, এও জানা গিয়েছে।

অরুণিতা ও পবনদীপকে সর্বদাই একসঙ্গে দেখা যায়। ইন্ডিয়ান আইডলের সময় থেকেই একসঙ্গেই রয়েছে এই জুটি। ইন্ডিয়ান আইডল চলাকালীন বেশ চর্চার মধ্যেই ছিলেন এই জুটি। অনেকেরই ধারণা ছিল যে তাদের মধ্যে হয়ত বিশেষ সম্পর্ক রয়েছে। তবে বরাবরই তা অস্বীকার করেছেন অরুণিতা ও পবনদীপ, দুজনেই। তাদের কথায়, তারা একে অপরের খুব ভালো বন্ধু।

ইন্ডিয়ান আইডল চলাকালীনই গায়ক হিমেশ রেশমিয়া অরুণিতা-পবনদীপকে দিয়ে গান রেকর্ড করানোর কথা বলেছিলেন। ফাইনালের আগে একটি গান রেকর্ড করেছিলেন তারা। এরপর আরও দুটি গানে জুটি বাঁধেন অরুণিতা-পবনদীপ।

একসঙ্গে মাঝেমধ্যেই রিল ভিডিও বানাতে দেখা যায় পবনদীপ-অরুণিতাকে। সম্প্রতি, এরকমই একটি রিল ভিডিও শেয়ার করলেন তারা। এই ভিডিওতে তাদের দুজনকে একে অপরকে জড়িয়ে একটি রোম্যান্টিক গানে লিপ সিঙ্ক করতে দেখা গিয়েছে। একসঙ্গে বেশ মিষ্টি দেখাচ্ছে পবনদীপ-অরুণিতাকে। তাদের এই ভিডিও দেখে ভালোবাসা উজাড় করে দিয়েছেন তাদের ভক্তরাও।

 

View this post on Instagram

 

A post shared by PawandeepXArunita 🤍 (@pawandeep.arunita)

বলে রাখি, সম্প্রতি, ‘মনজুর দিল’ নামক একটি প্রেমের গানের মিউজিক ভিডিও তৈরি করেছেন তারা। গানের পাশাপাশি পরিচালনার দায়িত্বে ছিলেন পবনদীপ নিজেই এবং ইন্ডিয়ান আইডল আরেক প্রতিযোগী আশিস কুলকর্ণী।

কিছুদিন আগেই ইউটিউবে গানটি মুক্তি পায়। গানে নায়ক নায়িকা ভূমিকায় দেখা যাচ্ছে অরুণিতা ও পবনদীপকে। যা দেখে উচ্ছসিত সকলেই। কমেন্ট করে প্রত্যেকেই ভালোবাসা জানিয়েছেন।

Related Articles

Back to top button