সব খবর সবার আগে।

“কতদিন আর স্বামীর অপকর্ম লোকাবে?” দিব্যা খোসলাকে তোপ দেগে ভিডিও প্রকাশ পায়েল রোহতাগির

আবার মুখ খুললেন বলি অভিনেত্রী পায়েল রোহতাগি। এবারে তিনি তোপ দেগেছেন টি সিরিজ কর্ণধার ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলার বিরুদ্ধে। বর্তমানে বলিউড একটা বিষয় নিয়ে সরগরম তা হল স্বজনপোষণ বা নেপোটিজম। এই একটা শব্দের উপর ভিত্তি করেই এখন অন্ধকার থেকে সমস্ত অজানা তথ্য বেরিয়ে আসছে লোকসমক্ষে। প্রথমে এই বিষয়ে মুখ খুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। ধীরে ধীরে তার দলে নাম লিখিয়েছেন অনুভব কাশ্যপ, পায়েল রোহতাগি সোনু নিগম, মোনালি ঠাকুর সহ আরো অনেকে।

সোনু নিগম জানিয়েছিলেন, বলিউডে গানের দুনিয়ায় প্রধান রাশটাই রয়েছে দুই বড় মিউজিক কোম্পানির হাতে। তারাই সবটা ঠিক করেন। অনেকসময় আবারও এমনটাও হয় যে সুরকার পছন্দ হয়ে যাবার পরও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে না বলে দেয়। এমনকি অভিনেতা ঠিক করে দেন যে সেই ছবিতে কোন গায়ক গান গাইবেন। স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে সোনু তীরটা ছুঁড়েছেন ভাইজানের দিকে!

সোনুর এই ভিডিও মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তারপরে টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের স্ত্রী অভিনেত্রী ও পরিচালক দিব্যা খোসলা সোনুর নামে অভিযোগ আনেন যে তিনি অকারণে এসব কথা বলছেন।

সম্প্রতি সোনু আর একটি ভিডিওতে টি-সিরিজের মালিক ভূষণ কুমারকে হুমকি দিয়েছেন সোনুর সঙ্গে পাঙ্গা নিলেই মারিনার সমস্ত ভিডিও তিনি প্রকাশ্যে ফাঁস করে দেবেন। সোনুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তার এই ভিডিও দেখার পরই মুখ খুলেছেন বলি অভিনেত্রী পায়েল রোহতাগি।

এর আগেও সলমান খান, করণ জোহরের ওপর নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন পায়েল। এবার তিনি এই ভিডিওতে সোনুর সমর্থনে বেশ কিছু কথা বলেন। তিনি বলেন যে কেন সোনু এতদিনে প্রাপ্য সম্মানটা পায়নি এবার তা স্পষ্ট বোঝা যাচ্ছে। আর ভূষণ কুমার এর বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ নতুন নয়। মারিনাকে নিয়ে যে অভিযোগ তুলেছেন সোনু নিগম তাকেও সমর্থন করেছেন পায়েল।

পায়েল তার ভিডিওতে ভূষণ কুমারের উপর অভিযোগকে যুক্তি দিয়ে সকলের সামনে তুলে ধরেছেন। সেইসঙ্গে দিব্যাকেও একহাত নিয়েছেন পায়েল। স্ত্রী হিসাবে স্বামীর এই অপকর্ম তিনি কতদিন লুকিয়ে রাখতে পারেন এটাই এখন দেখতে চান পায়েল।

যদিও এই বিতর্কের মধ্যে তিনি হঠাৎ করে সানি লিওনকে টেনে এনেছেন। তার প্রশ্ন, একজন পর্নস্টারের হাতে কি করে একের পর এক কাজ থাকে যেখানে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা কাজ না পেয়ে বসে থাকেন? এই ব্যাপারে স্বজনপোষণের তত্ত্বকেই খাড়া করছেন পায়েল। তার এই ভিডিওটিও প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ঝড়ের গতিতে।

You might also like
Leave a Comment