বিনোদন

‘যেন রেড ওয়াইন’, ৩৬ বছরে ‘হ্যাপিলি সিঙ্গল’ পায়েল সরকার ফের উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

‘আই লাভ ইউ’ সিনেমার সেই গ্রাম্য মেয়েটিকে মনে পড়ে? বা ‘বোঝেনা সে বোঝেনা’ ছবির সেই সহজ সরল গ্রাম থেকে মেয়েটি, যে কি না শহরের মানুষকে সহজে একেবারেই বিশ্বাস করতে পারছিলেন না। সেই গ্রামের মেয়ে আজ সম্পূর্ণ শহুরে। নিজের চেনা ছক ভেঙে বেরিয়ে নিজেকে একেবারে অন্যরকম এক অবতারে মেলে ধরেছেন পায়েল। তার পুরনো ইমেজ ভেঙে আজ তিনি পুরোদস্তুর ‘হট অ্যান্ড বোল্ড’ নায়িকা। টলিউডের যে কোনও গ্ল্যামারস নায়িকাকে বলে বলে ছয় গোল দেবেন।

 

View this post on Instagram

 

Create your own visual style… let it be unique for yourself and yet identifiable for others. . . . . Photography – @subhankar_barui_official Makeup – @pritha_dutta_official Hair – @priyadas_hairstylist Styling – @kiara__sennnn Coordination – @sgloves_you Location – @hyattregencykolkata . . . . #betherealyou #bestylist #photooftheday #photoshoot #cameralife #instapost #paayelsarkar #goodmorning #instaworld

A post shared by Paayel Sarkar (@paayelsarkar) on

বয়স ৩৬-এর কোটায় হলেও, তাকে দেখে তার বয়স বোঝার উপায় নেই। তিনি যেন খানিকটা রেড ওয়াইনের মতোই, যত বয়স বাড়ছে, তত আরও আকর্ষণীয় হয়ে উঠছে। তার চোখ ধাঁধানো রূপের জাদুতে মজে রয়েছেন সকল পুরুষ। দিন দিন পুরুষদের কাছে আরও বেশী কাঙ্খিত হয়ে উঠছেন পায়েল।

সম্প্রতি আবারও একবার ইন্টারনেট কাঁপাতে তার বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন পায়েল। শেয়ার করলেন তার নতুন বোল্ড ফটোশুটের ছবি। কালো সেক্সি মনোকিনির সঙ্গে পাতলা নেটের টিমআপ, এক কথায় অনবদ্য। তার এই রূপ দেখে যদি কোনও পুরুষের রাতের ঘুম উড়ে যায়, তাহলে আশ্চর্যের কিছু নেই। লাস্যময়ী তার রূপ মনে কেড়েছে তার হাজার হাজার অনুরাগীদের। ছবিতে লাইকের সংখ্যা যেন উপচে পড়ছে। ঝড় উঠেছে কমেন্ট বক্সেও। পোস্ট করার সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় তার এই ছবি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘শুধু তুমি’ ছবি দিয়ে পায়েল তার অভিনয় জীবন শুরু করেন। এরপর একে একে ‘আই লাভ ইউ’, ‘প্রেম আমার’, ‘লে ছক্কা’, বোঝেনা সে বোঝেনা’ ছবি দিয়ে টলিউডে পাকা জায়গা করে নেন অভিনেত্রী। মাঝে একবার তার সঙ্গে রাজ চক্রবর্তীরও নাম জড়িয়ে পড়ে, কিন্তু তা আর বেশিদূর এগোয়নি। তবে সম্প্রতি তাকে নিয়ে কোনও গুঞ্জন শোনা যায়নি। লকডাউনের পর হইচই প্ল্যাটফর্মে মুক্তি পায় তার ওয়েব সিরিজ ‘মিসম্যাচ ৩’। এই ওয়েব সিরিজে অভিনয় করে পুরুষের মন কেড়েছেন তিনি। এছাড়া, তার ঝুলিতে রয়েছে সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘বিয়ে ডট কম’ ছবি ও রাজা চন্দ পরিচালিত ছবি ‘ম্যাজিক’।

Related Articles

Back to top button