বিনোদন

এত বড় সেলিব্রিটি কিন্তু অহংকারের ছিটেফোঁটা নেই, গরীবের বাড়িতে বসে দিব্যি খাবার খাচ্ছেন অভিনেতা জিৎ

টলিউড ইন্ডাস্ট্রিতে জিৎ একটি অতি পরিচিত নাম। জিৎ মানেই ধুমধাড়াক্কার অ্যাকশন ফিল্ম ও এর সঙ্গে মিষ্টি প্রেমের গল্প। বাঙালি দর্শকের মধ্যে জিৎকে নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো। লক্ষ লক্ষ ফ্যান রয়েছে অভিনেতার। জিতের কোনও ছবি মুক্তি পেলে হয়, তাঁর ফ্যানদের কারণে হল কাঁপতে বাধ্য।

পুজোর সময়ই মুক্তি পেতে চলেছে জিৎ ও মিমি অভিনীত ছবি ‘বাজি’। ইতিমধ্যেই এই ছবির প্রথম গান ‘আয় না কাছে রে’ মুক্তি পেয়েছে। করোনার তৃতীয় ঢেউ যদি সেই সময় আছড়ে না পড়ে আর সিনেমা হল যদি খোলা থাকে, তাহলে মুক্তি পাবে জিৎ-এর এই ধামাকাদার ছবি।

আরও পড়ুন- শ্রাবন্তীকে জ্বালাতে নতুন প্রেমিকার ছবি পোস্ট করলেন রোশন, কিন্তু এ কী! এ কেমন প্রেমিকা?

প্রসঙ্গত, ২০০২ সালে জিতের প্রথম ছবি মুক্তি পায় ‘সাথী’। প্রথম থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা। একে একে জুটি বেঁধেছেন কোয়েল, স্বস্তিকা, শ্রাবন্তী, শুভশ্রীর সঙ্গে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে।

এছাড়াও, জিতের নিজের প্রযোজনা সংস্থাও রয়েছে। প্রযোজক হিসেবেও বেশ সফল তিনি। এদিকে সংসারও করছেন চুটিয়ে। সুতরাং, বলা যেতে পারে, জিৎ একজন পারফেক্ট ম্যান। বর্তমানে তিনি জি বাংলার ডান্স বাংলা ডান্স-এ বিচারকের আসনে রয়েছেন।

এরই মধ্যে সম্প্রতি, জিতের ফ্যান ক্লাব থেকে একটি ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে জিৎ একটি অত্যন্ত সাধারণ ঘরে বসে জমিয়ে খাবার খাচ্ছেন। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “এত বড় সুপারস্টার যার বিন্দুমাত্র অহংকার নেই”।

আরি ছবি পোস্ট করার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নানান মানুষ নানান কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন, “অহংকার তারাই করে, যাদের কিছু থাকে না”। কেউ কেউ আবার জিৎ-কে নিমন্ত্রণ জানিয়েছেন নিজের বাড়িতে পিঠে খাওয়ায় জন্য। কেউ নেতিবাচক কমেন্ট করে লিখেছেন, “এখন পয়সার জন্যে মানুষ সব করতে পারে যদিও এটা একটি শুটিংয়ের ছবি”।

Related Articles

Back to top button