বিনোদন

বিমানবন্দরে ঢোকার আগে গাড়ির চালককে জড়িয়ে ধরলেন শাহরুখ, এমন দৃশ্য দেখে আপ্লুত কিং খানের ভক্তরা, চোখে জল নেটিজেনদের

তিনি বলিউডের বাদশা। পর্দাতেই শুধু নয়, মানুষের মনেও তাঁর অবাধ বিচরণ। তিনি সুপারস্টার। বিশ্বজোড়া খ্যাতি তাঁর। কিন্তু এখনও তাঁর পা সেই মাটি স্পর্শ করেই থাকে। স্টার সুলভ আচরণ তেমন লক্ষ্য করা যায় না তাঁর মধ্যে। অনেক তারকা এমন রয়েছেন যে দু-চারটে ছবি খ্যাতি পেতে না পেতেই তাদের মধ্যে অহংকার থাকে দেখার মতো, কিন্তু ব্যতিক্রম শাহরুখ। এবার তাঁর ফের একটি ছবি ভাইরাল হল যা দেখে শাহরুখ ভক্তরা আপ্লুত।

সম্প্রতিই মুক্তি পেয়েছে শাহরুখের বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’-এর টিজার। এই টিজার শেয়ার করে কিং খান ক্যাপশনে লেখেন, “আমি জানি খুব দেরী হয়ে গেল, কিন্তু পাঠানের মুক্তির দিন মনে রাখবেন”। দীর্ঘ ৪ বছর পর ফের বড়া পর্দায় বাদশা। ভক্তদের উন্মাদনার কোনও সীমানা নেই। ছবির টিজার মুক্তি পেলেও ছবির শ্যুটিং এখনও কিছুটা বাকি রয়েছে। কথা ছিল, গত বছর ১৫ অগাস্ট ছবি মুক্তি পাবে। কিন্তু তা হয়নি।

আর এরপরই শাহরুখের ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে জড়িয়ে পড়ায় ছবির শুটিং বাতিল করে দেন কিং খান। বেশ কিছুদিন ছবির শুটিং বন্ধ ছিল। ছেলে বাড়ি ফেরার পর ফের শুটিং শুরু করেন শাহরুখ। ফলত, ফের পিছিয়ে যায় ছবির শুটিং আর এর জেরে পিছিয়ে যায় ছবি মুক্তির দিনও।

তবে আগামী বছরের ২৫ জানুয়ারি অবশেষে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। আপাতত সেই ছবির শুটিংয়ের জন্যই স্পেন উড়ে গেলেন শাহরুখ। বিমানবন্দরে পৌঁছনোর পর গাড়ি থেকে নামেন কিং খান ও তাঁর চালক। এদিন কিং খানের পরণে ছিল কালো টি-শার্ট, ডেনিমের জ্যাকেট, চোখে কালো সানগ্লাস। এরপরই চালককে আলিঙ্গন করে বিমানবন্দরের ভিতর ঢোকেন বাদশা। আর এই দৃশ্য দেখেই কিং খানের ভক্তরা আপ্লুত।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির প্রথম ঝলক দেখেই শাহরুখ ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এই ছবিতে শাহরুখ গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন বলে জানা গিয়েছে। দীর্ঘদিন পর শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা পাডুকোন। এই ছবিটি হিন্দি, তামিল, ও তেলেগু ভাষায় মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

বেশ আবছা হলেও প্রথম ঝলকে সেঞ্চুরি হাঁকিয়েছেন কিং খান। ছবিত টিজার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ‘কিং ইজ ব্যাক’, এই লিখেই ভরপুর শুভেচ্ছা জনিয়েছেন শাহরুখ ভক্তরা।

Related Articles

Back to top button