বিনোদন

সৌন্দর্যে হার মানাবে যে কোনও টলিউড অভিনেত্রীকেও, প্রকাশ্যে এল প্রসেনজিৎ কন্যা প্রেরণার ছবি

টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এক বিশেষ পরিচিত নাম। তাঁকে কেউ চেনে না, এমন বাঙালি কমই আছে। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর অবদান অনস্বীকার্য। তাই তো তিনি নিজে বলেইছেন, ‘আমিই ইন্ডাস্ট্রি’। বাঙালিকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন ৩০ বছরেরও বেশি সময়। কিন্তু তাঁর কন্যা প্রেরণাকে কী কেউ চেনেন?

কী? অবাক হচ্ছেন তো? ভাবছেন প্রসেনজিৎ ও অর্পিতা চট্টোপাধ্যায়ের তো একটিমাত্র ছেলে। তাহলে মেয়ে এল কোথা থেকে? আসলে, এই প্রেরণা চট্টোপাধ্যায় হল প্রসেনজিৎ-র দ্বিতীয় পক্ষের স্ত্রী অনন্যা গুহ ঠাকুরতার মেয়ে। সম্প্রতি, অভিনেত্রী-পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে একটি ছবিতে দেখা গিয়েছে প্রেরণাকে। আর সেই থেকেই শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন- চমকে ভরা বিজেপির ব্রিগেড, ৭ই মার্চ বিজেপিতে যোগ দিতে পারেন শতাব্দী রায়!!!

সুদেষ্ণা রায়ের সঙ্গে প্রেরণার ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই জল্পনা শুরু হয়েছে যে প্রেরণা হয়ত টলিউডে ডেবিউ করতে চলেছেন। এমনিতে, তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নানান ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। তাঁকে দেখে প্রথমেই যে কথাটা মনে আসে, তা হল, প্রেরণা কিন্তু কোনও টলিউড অভিনেত্রী বা মডেলের থেকে কোনও অংশে কম যান না।

আরও পড়ুন- বড় চমক রাজ্য রাজনীতিতে, মোদীর ব্রিগেডেই মিমি চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল!!!

তবে তাঁর অভিনয় জগতে আসা নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকেরই ধারণা, প্রেরণা হয়ত বাবার পেশাকেই বেছে নেবেন। অবশ্য, যার বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, স্বয়ং ‘মিস্টার ইন্ডাস্ট্রি’, তাঁর মেয়ের টলিউডে পা রাখা বিস্ময়ের বিষয় নয়। সোশ্যাল মিডিয়া থেকেই জানা গিয়েছে যে প্রেরণার পছন্দের খাবার জাপানি। তিনি বর্তমানে লন্ডনে বসবাস করছেন। তবে তিনি অভিনয় জগতে আসেন কী না, তা তো সময়ই বলবে।

Related Articles

Back to top button