সব খবর সবার আগে।

‘রাজের নির্দেশেই আমাকে না জানিয়ে আমার নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয়’, বিস্ফোরক পুনম পাণ্ডে

এর আগে ২০১৯ সালে শিল্পা শেট্টির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। সেই সময় কোনও সুরাহা হয়নি। এরপর গতকাল, সোমবার রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতারক্রে মুম্বই পুলিশ। এবার তাঁর সম্বন্ধে বিস্ফোরক মন্তব্য করলেন পুনম।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, যৌনপেশায় যে বড়সড় চক্রান্ত চলছে, এর মূলচক্রী হলেন শিল্পা শেট্টির স্বামী রাজ। পর্ণ ছবি বানিয়ে তা অ্যাপের মাধ্যমে দেশে-বিদেশে নানান ফোনে ছড়িয়ে দেওয়া হত।

গতকাল গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। এরপর তাঁর বিরুদ্ধে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন পুনম পাণ্ডে। এক সংবাদমাধ্যমে তিনি বলেন, “শিল্পা শেট্টি এখন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, সেটা আমরা কেউই কল্পনা করতে পারছি না। তাই নিজের খারাপ অভিজ্ঞতা নিয়ে বেশি কিছু বলব না। তবে ২০১৯ সালে রাজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছিলাম। বম্বে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলাম। আর্থিক প্রতারণা ও চুরির অভিযোগ জানিয়েছিলাম”।

আরও পড়ুন- ঊর্মি-সাত্যকির নতুন জীবনে এল তৃতীয় ব্যক্তি, কীভাবে এই পরিস্থিতি সামলাবে তারা?

আসলে, পুনম ও রাজ দু’জনে মিলেই একটি অ্যাপ বানানোর সিদ্ধান্ত নেন। রাজের সংস্থার সঙ্গেই হাত মিলিয়ে এই কাজে রাজী হন পুনম। এমনকি এই অ্যাপের নামও দেওয়া হয় পুনমের নামেই। কিন্তু টাকা নিয়ে নানান অসঙ্গতির কারণে এই চুক্তি ভেঙে দেন পুনম ও এই কাজ তঘেকে সরে আসেন।

কিন্তু অভিনেত্রীর দাবী, তাঁর কিছু ছবি ও ভিডিও রাজের সংস্থার কাছে তখন থেকে যায়। এরপর পুনমের কোনও অনুমতি না নিয়েই তাঁর নগ্ন ভিডিও ও ছবি প্রকাশ করে দিতে শুরু করে রাজের সংস্থা। এমনকি, পুনম এও বলেন যে তাঁর নম্বর ফাঁস করে দিয়ে ছবির তলায় লেখা হত, “আমি ফাঁকা আছি। কথা বলতে হলে ফোন করতে পারো। আমি তোমার সামনে পোশাক খুলতে পারি”।

এর ফলে রাতবিরেতে নানান ফোন যেত পুনমের কাছে। তাঁকে পর্ণ ছবি পাঠানো হত মেসেজে। নানান অশ্লীল, কুপ্রস্তাবও আসত তাঁর কাছে , এমনটাই জানান পুনম। এই ঘটনায় বিরক্ত হয়ে তিনমাসের জন্য দেশ ছেড়েও চলে যান পুনম।

তাঁর কথায়, “ভেবেছিলাম, তিন মাস কেটে গেলে সব বন্ধ হয়ে যাবে। কিন্তু দেশে ফেরার পর আবার ফোন আসতে থাকে আমার কাছে। মাঝে মাঝে উল্টো দিক থেকে কেবল নিঃশ্বাস শুনতে পেতাম। আমার বাড়ির ঠিকানাও জানত কেউ কেউ”। পুনম জানান এরপর ভয়ের চোটে নিজের ফোন নম্বর বদলে নেন তিনি।

তবে সেই সময়ে রাজ জানান যে, “যে সংস্থার সঙ্গে পুনমের চুক্তি হয়েছিল, সেই সংস্থায় আমি আর কাজ করি না”।

You might also like
Comments
Loading...