বিনোদন

এ কী অদ্ভুত নাচ! আজব পোশাক ও আজব স্টেপে নেচে নেট দুনিয়ায় হাসির খোরাক দিদি নং ১ রচনা বন্দ্যোপাধ্যায়, ভাইরাল ভিডিও

বিগত অনেক বছর ধরেই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করে এসেছেন তিনি। টলিউড তো বটেই, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন অভিনেত্রী। নানান নামীদামী নায়কের সঙ্গে একসময় পর্দা কাঁপিয়েছেন তিনি। তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়েছে বাঙালি দর্শক। ঠিকই ধরেছেন, কথা হচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়েই।

এখন তাঁকে আর সেভাবে বড় পর্দায় অভিনয় করতে দেখা যায়। তবে এখনও তিনি বাঙালির অনেকটা কাছের। বড় পর্দা থেকে এখন তিনি পৌঁছে গিয়েছেন দর্শকের ঘরের কোণায় কোণায়। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নং ১’-এর সঞ্চালিকা তিনি।

এই দিদি নং ১-এর হাত ধরেই তিনি যেন বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। প্রবল জনপ্রিয়তা পেয়েছেন রচনা এই রিয়্যালিটি শো-এর দৌলতে। কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেন নি। কিন্তু ওই যে কথায় আছে, ‘দ্য শো মাস্ট গো অন’। তাই নিজের দুঃখ ভুলে ফের কাজে মনোনিবেশ করেছেন রচনা।

এমনিতে তিনি সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয়। নানান সময় নিজের নানান ছবি, ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে থাকেন অভিনেত্রী। নিজের কোথাও ঘুরতে যাওয়ার ছবি হোক বা নিজের ছেলের সঙ্গে কাটানো কোনও মুহূর্ত, সবটাই তুলে ধরেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায়ের একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি ফ্লোরাল ক্রপ টপ ও সাদা রঙের প্যান্ট পরে বোটের উপর নাচছেন। বেশ প্রাণবন্ত দেখাচ্ছে অভিনেত্রীকে। তিনি নিজেকে এতটাই সুন্দরভাবে রাখেন যে তাঁর মুখ দেখে বয়স বোঝার উপায় থাকে না। তবে তাঁর এই নাচকে কিন্তু ভালোভাবে নেয় নি নেটিজেনরা।

রচনার এই নাচ দেখে অনেকেই কমেন্ট করেছেন যে “এটা কী অদ্ভুত ধরণের স্টেপ’? আবার কেউ লিখেছেন, “দেখতে ভালো লাগছে কিন্তু নাচটা বড্ড খারাপ”। এমন নানান কমেন্টে ভরে উঠেছে এই ভিডিওর কমেন্ট বক্স। তবে কেউ কেউ আবার রচনার প্রশংসাও করেছেন। তিনি নিজেকে যেভাবে সুন্দর করে রেখেছেন, এর জন্য তারিফও জুটেছে নেটিজেনদের থেকে।

Related Articles

Back to top button