বিনোদন

নতুন বন্ধুত্বের সূত্রপাত! নিখিলের নতুন ছবিতে রাইমা কীসের ইঙ্গিত দিলেন?

তিনি বারবার কর্মফলের উপর বিশ্বাস রাখার বার্তা দিয়ে এসেছেন। নুসরত জাহানের চ্যাপ্টার শেষ করে এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান নিখিল। নেট দুনিয়াতেও তিনি বেশ সক্রিয়। ফলোয়ার্স সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এবার নতুন কিছুর বার্তা দিলেন নুসরতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’।

আজ, বৃহস্পতিবার ফের নিখিলের এ কুল লুকের ছবি উঠে এল সোশ্যাল মাধ্যমে। মার্কিনী ব্র্যান্ড ক্যালভিন ক্লেইনের কালো রঙের টি-শার্ট ও সানগ্লাস চোখে নতুন একটি ছবি পোস্ট করেছেন নিখিল। এই ছবির সঙ্গে ক্যাপশনে জুড়ে দিলেন কিছু কথা। “আমার সমস্ত সমস্যার সাবস্ক্রিপশন বাতিল করছি। হ্যাশট্যাগে যোগ করেছেন #newbeats #newbeginnings #beastmode #focus #powerofpositivity #karma…”

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

নিখিলের ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক মসে কম নাড়াঘাঁটা হয়নি। তবে সব পরিস্থিতিতে নিজেকে শক্ত রেখে এর মোকাবিলা করেছেন নিখিল। এদিন নিখিলের কমেন্ট বক্সে উঁকি দিল রাইমা সেনের কমেন্ট। তিনি লিখেছেন, “ব্যাক”। এর সঙ্গে জুড়ে দিয়েছেন রেসিং হ্যান্ড ইমোজি। নিখিলের ফিরে আসায় বেশ আনন্দিত রাইমা। কিন্তু এই ফিরে আসা কীসের ইঙ্গিত? কোথায় ফেরার কথা বললেন রাইমা? এটাই এখন প্রশ্ন নেটিজেনদের।

অনেকের মনেই এবার প্রশ্ন উঠছে যে নিখিলের ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে কী রাইমা যুক্ত হচ্ছেন? নাকি এর ইঙ্গিত নতুন কোনও সম্পর্কের দিকে? নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নিখিলের নাম জড়িয়েছিল অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে। তবে তারা দুজনেই জানিয়েছেন যে তারা কেবলই ভালো বন্ধু। তাদের চেনাজানা স্কুলজীবন থেকেই। নিখিল এও জানান যে ত্রিধার সঙ্গে তিনি যদি সম্পর্কে থাকতেন, তাহলে তা গোপন করতেন না।

ত্রিধার পর এবার রাইমার সঙ্গে নিখিলের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছে টলিপাড়ায়। ৪০-এর গণ্ডি পেরোলেও এখনও সিঙ্গল রাইমা। দীর্ঘ দিন তিনি একটি সম্পর্কে ছিলেন বটে, কিন্তু সেই হোটেল মালিকের ডিভোর্স পাকা না হওয়ার কারণে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাইমা। গত চার বছর তিনি সিঙ্গল। এর মধ্যে কোনও সিরিয়াস রিলেশনশিপে জড়াতে দেখা যায়নি অভিনেত্রীকে। তাহলে দুই ভাঙা মন একত্রে মিলে কী মন জোড়া লাগবে? এখন এই প্রশ্নই বারবার ঘোরাফেরা করছে নেটিজেনদের মনে।

Related Articles

Back to top button