বিনোদন

টলিপাড়ায় শুটিং জট অব্যাহত! নতুন ধারাবাহিকের শুটিং বন্ধ গেল আজও, সমস্যা সমাধানে ফের বৈঠক

 টলিপাড়ার শুটিং নিয়ে সমস্যা যেন কাটতেই চাইছে না। নতুন ধারাবাহিক শুরু করাই যাচ্ছে কলাকুশলীদের কারণে। কলটাইম মেনে অভিনেতা, পরিচালকরা শুটিং ফ্লোরে গিয়ে পৌঁছলেও শুরু হচ্ছে নতুন ধারাবাহিকের শুটিং। এই নিয়ে দোষী ঠাওরানো হচ্ছে ফেডারেশনকেই।

এই সমস্যার সমাধান করতে তৎপর ফেডারেশন ও আর্টিস্ট ফোরাম। এই কারণে আজ, মঙ্গলবার সন্ধ্যেয় ফের এই বিষয় নিয়ে বৈঠকে বসছেন রাজ চক্রবর্তী, অরূপ বিশ্বাস, স্বরূপ বিশ্বাস, প্রযোজক গিল্ড ও আর্টিস্ট ফোরামের তরফে শান্তিলাল মুখোপাধ্যায়।

জানা গিয়েছে, প্রতিদিন কলটাইম অনুযায়ীই শিল্পী ও কলাকুশলীরা শুটিং ফ্লোরে পৌঁছচ্ছেন কিন্তু শুটিং ফ্লোরে তালা। এই বিষয়ে একেবাড়ে চুপ ফেডারেশন। আর্টিস্ট ফোরামের তরফে দিগন্ত বাগচির মন্তব্য, “মিটিংয়ে সব সমাধান হবে এই আশা রাখছি, কাজ বন্ধ থাকা কোনওভাবেই কাম্য় নয়”।

আরও পড়ুন- হানিমুনে গিয়ে করিশ্মা কাপুরকে নিলামে তুলেছিলেন তাঁর স্বামী, বাধ্য করেছিলেন বন্ধুদের সঙ্গে ‘শোয়ার’ জন্য 

সাংস্কৃতিক সেলের দায়িত্বে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে তাঁর থেকে এই বিষয়ে জানতে চাওয়া হলে, তিনি বলেন “মুখ্য়মন্ত্রী নির্দেশ দেওয়ার পরও কেন শুটিং শুরু হচ্ছে না তা বুঝতে পারি নি এখনও। কোথায় আটকাচ্ছে সেটা জানা দরকার। তা জানতেই এই বৈঠক। জট কাটাতে হবে, সমস্যা আসবেই কিন্তু যত দ্রুত সম্ভব তা সমাধান করতে হবে”।

এদিকে শিল্পী দেবদূত ঘোষের মতে “কাজ শুরু না হলে বহু মানুষের কাজ থাকছে না, রোজগার হচ্ছে না, সেই দিকটা সবার আগে দেখা প্রয়োজন। রাগ, মতবিরোধের উর্ধ্বে গিয়ে আগে মানুষ হিসাবে সংসার চালানোর দিকটা দেখা জরুরি”।

গত সোমবার থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল নতুন ধারাবাহিকগুলির। কিন্তু তা এখন শুরু করে উঠায় হয়নি। ‘মন ফাগুন’, ‘মীরা’, ‘ধুলোকণা’, এই নতুন ধারাবাহিকগুলির শিল্পীরা শুটিং ফ্লোরে পৌঁছে গেলেও কলাকুশলীরা কাজে যোগ দেন নি।

কেন এমনটা হচ্ছে, কলাকুশলীদের কাছে কী বার্তা রয়েছে, কেন তারা কাজে যোগ দিচ্ছেন না, এসবই আলোচনা হবে আজকের বৈঠকে। কলাকুশলীরা কী বলছেন, তাদের সমস্যার কথাও শোনা হবে। এই কারণেই এখন কার্যত গোটা টলিপাড়া এই বৈঠকের দিকেই চেয়ে রয়েছে।

Related Articles

Back to top button