সব খবর সবার আগে।

হবু ‘মা’ মধুবনীকে ভালোবাসায় মোড়ানো খোলা চিঠি লিখলেন স্বামী রাজা গোস্বামী

রিল লাইফের ওম-তোড়া এখন রিয়েল লাইফের হ্যাপেনিং কাপল। টেলিভিশনের পর্দায় তাদের কেমিস্ট্রি মানুষের মন কাড়ে। সেই ওম-তোড়া ওরফে রাজা-মধুবনী শীঘ্রই হতে চলেছেন বাবা ও মা। জীবনে নতুন অতিথি আসার খুশিতে বেশ ডগমগ হবু বাবা-মা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রাজা ও মধুবনী। গত বছরের নভেম্বর মাসেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলকে সোশ্যাল মিডিয়ায় জানান মধুবনী। হবু মা-কে একগুচ্ছ শুভেচ্ছা জানিয়েছিল নেটিজেনরা। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের নানান ছবি বারবার পোস্ট করেছেন মধুবনী। নিজের সাধ ভক্ষণের নানান ছবিও সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।

আরও পড়ুন- ইউভানের কাণ্ড দেখে সকলে হতবাক, কী এমন করল রাজ-পুত্র?

কম যান না তাঁর স্বামীও। স্ত্রীয়ের সঙ্গে নানান ছবি প্রতিনিয়ত পোস্ট করতেই থাকেন রাজা। দুজনেই বেশ মজাপ্রিয় মানুষ তারা। সম্প্রতি, একটি ছবি পোস্ট করেছেন রাজা। এই পোস্টে খানিকটা নস্টালজিক হয়েও পড়লেন অভিনেতা। পুরনো প্রেম থেকে আজ মা-বাবা হয়ে ওঠা, এই দীর্ঘ পথ একসঙ্গে অতিক্রম করেছেন তারা। তিনি কতটা মধুবনীকে ভালোবাসেন তা জানালেন এই পোস্টের মাধ্যমে।

আরও পড়ুন- অবশেষে ১৩ মাস পর মেয়েকে নিয়ে কলকাতা ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার 

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

রাজা লেখেন, “ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম| মনে হয় এইতো সেদিনের ঘটনা| আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি| গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি| মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ী বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম| এটাইতো জীবন”। তাঁর এই পোস্ট দেখে তাদের দুজনকে অনেক শুভেচ্ছা জানিয়েছে তাদের অনুরাগীরা।

You might also like
Comments
Loading...