সব খবর সবার আগে।

এক্সপেরিমেন্ট না পসন্দ! অভিনয় ছাড়লেন বাহামনি ‘রনিতা দাস’!

নাচ তাঁর প্রথম পছন্দ। তারপর অভিনয়। নিজের অভিনয় যাত্রা শুরু করেছিলেন স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক দিয়ে। কিন্তু তাঁকে জনপ্রিয়তার শিখরে বসায় ঋষি কৌশিক এর বিপরীতে তাঁর অভিনীত সিরিয়াল “ইষ্টিকুটুম”। এখানে তাঁর চরিত্রের নাম ছিল বাহামনি। এই সিরিয়ালের সমতুল্য জনপ্রিয় সিরিয়াল সেই সময় হয়তো স্টার জলসার পর্দায় আর কোন‌ও কিছুই ছিল না। ‌ নজরকাড়া অভিনয়ে মন মাতিয়েছিলেন রনিতা দাস।

আরও পড়ুন- প্রশংসনীয় উদ্যোগ জি বাংলার! বিনামূল্যে এবার সকলকে টিকা দেওয়া হবে চ্যানেলের তরফে

কিন্তু হঠাৎ করে সিরিয়াল ছেড়ে দেন। ধারাবাহিকের চাপ নিতে পারছিলেন না বলে জানিয়েছিলেন। তাঁর শরীরও সঙ্গ দিচ্ছিল না বলেই জানিয়েছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন- মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া! এরই মাঝে সাহসী হওয়ার বার্তা দিলেন নুসরত

কিন্তু টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে কান পাতলে কিছু অন্য কথা শোনা যায়। অনেকের মত জেদের বশে ইষ্টিকুটুম ছেড়েছিলেন বাহা। কারণ নাকি সেই মুহূর্তে তাঁর চরিত্র নিয়ে বিস্তর এক্সপেরিমেন্ট করা হচ্ছিল। যা পোষায়নি অভিনেত্রীর। আর সেই কারণেই ছেড়ে দেন সিরিয়াল। একইভাবে সিরিয়াল ছেড়েছিলেন তাঁর প্রেমিক সৌপ্তিক চক্রবর্তীও। জনপ্রিয় সিরিয়াল ‘জলনুপুরে’ নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী। বাস্তব জীবনে প্রেমের সম্পর্কে আবদ্ধ রনিতা এবং সৌপ্তিক। তার‌ও নিজের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট ভাল লাগেনি। তাই অভিনয় ছেড়ে দেন! মাত্র এক সপ্তাহের ব্যবধানে তাঁরা এই ধারাবাহিক দুটি থেকে বেরিয়ে এসেছিলেন। আর তাই সকলের ভাবনা তারা আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...